ঢাকা, শনিবার   ০৫ অক্টোবর ২০২৪

সিরাজগঞ্জে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৩:০৫, ১ জুন ২০২৪

স্বজনদের আহাজারি

স্বজনদের আহাজারি

সিরাজগঞ্জে সিএনজি চালিত অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার ২ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। একজনের অবস্থা গুরুতর আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

শুক্রবার (৩১ মে) রাত সাড়ে ৯টার দিকে  সিরাজগঞ্জ সদর উপজেলা বহুলী ইউনিয়নের রায়গঞ্জ আঞ্চলিক সড়কের  আলোকদিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মোঃ সাদ আনসারী (২৩) বহুলী ইউনিয়নের মোক্তারগাছা গ্রামের আবু তালহা  আনসারীর ছেলে ও অপরজন মহাদেব চন্দ্র সাহা (৬০), হাটপাঙ্গাসী গ্রামের মৃত জগেশ চন্দ্র সাহার ছেলে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, সিরাজগঞ্জের সদর উপজেলার কাঠেরপুল এলাকা থেকে হাটপাঙ্গাসীগামী একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশা আলোকদিয়া এলাকায় পৌঁছালে অপরদিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই  সিএনজির দুই যাত্রী নিহত হয় ও আহত হয় তিনজন। 

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে পাঠায়। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। 

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি