ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪

ভান্ডারিয়ায় ঘূর্ণিঝড় রিমাল ক্ষতিগ্রস্তদর মাঝে খাদ্য সহায়তা বিতরণ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৬, ৪ জুন ২০২৪

পিরোজপুরের ভান্ডারিয়ায় ঘূর্ণিঝড় রিমাল-এর প্রভাবে ক্ষতিগ্রস্তদের মাঝে দূর্যাগকালীন জরুরী খাদ্য সহয়তা বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার ৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ব্যক্তিগত অর্থায়নে প্রায় ৮ হাজার ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সহায়তা তুলে দেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং পিরোজপুর -২ আসনের সংসদ সদস্য মহিউদ্দিন মহারাজ।

এ সময় ভান্ডারিয়া শেখ কামাল আডিটরিয়ামে সংক্ষিপ্ত বক্তব্যে সংসদ সদস্য মহিউদ্দিন মহারাজ বলেন, বঙ্গবন্ধু কন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেচে থাকতে বাংলাদেশের একটি মানুষ ও না খেয়ে থাকবে না। তিঁনি প্রতিটি বন্যাকবলিত মানুষর খাঁজখবর নিচ্ছেন।

পর্যায়ক্রমে সরকারিভাবে ত্রাণ সামগ্রী আপনাদর কাছে পৌঁছে যাবে। আমি এবং আমার পরিবার ভান্ডারিয়ার মানুষের সকল সুখ-দুঃখে বিপদ আপদে আপনাদের পাশে ছিলাম, এবারও আছি এবং ভবিষ্যতও থাকবে। যতদিন বেচে থাকব ততদিন এ এলাকার গরিব অসহায় মানুষের সেবা করে যাব ইনশাআল্লাহ।

এ সময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভান্ডারিয়া উপজেলা নির্বাহী আফিসার ইয়াছিন আরাফাত রানা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র ফাইজুর রশিদ খসরু, ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবীর মোহাম্মদ হোসেন, পিরোজপুর জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক আবু বকর সিদ্দিক মটু হাওলাদার, ধাওয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, তেলিখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুদ্দিন হাওলাদার, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এহসাম হাওলাদার সহ উপজেলা আওয়ামী লীগ ও সহযাগী সংগঠনের নেতা কর্মীরা।

কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি