ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

সিরাজগঞ্জে বজ্রপাতে শিশুসহ ৩ জনের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ০৯:৫৩, ৫ জুন ২০২৪

সিরাজগঞ্জের এনায়েতপুর থানার বেতিল চর ও শাহজাদপুরের চর পৌরজনায় আকষ্মিক বজ্রপাতে শিশুসহ ৩ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনা আহত হয়েছে আরও ২ শিশু। 

মঙ্গলবার বিকালে হঠাৎ বৃষ্টির সঙ্গে শুরু হয় বজ্রপাত।

নিহতরা হলেন বেতিল চরের তারা মিয়ার ছেলে আল-আমিন হোসেন (২৮), আব্দুল হাকিমের ছেলে মারুফ হোসেন (১৪) এবং শাহজাদপুরের চর পৌরজনার মৃত জয়নাল হোসেনের ছেলে আব্দুস সালাম (৩৭)। 

এদিকে আহত এনায়েতপুর থানার বেতিল চরের ময়েন উদ্দিনের ছেলে সিয়াম (৭) ও বেলাল হোসেনের ছেলে মেহেদি হাসান (৮)কে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এনায়েতপুর থানার ওসি আব্দুর রাজ্জাক ও সদিয়া চাঁদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জাহিদ জানান, মঙ্গলবার বিকালে বেতিল চরের একটি মাঠে শিশু কিশোর ও এলাকার প্রাপ্তবয়স্করা মিলে দুটি ভাগে বিভক্ত হয়ে ফুটবল খেলছিল। তখন হঠাৎ বৃষ্টিপাতের পাশাপাশি বজ্রপাতে শিশুসহ ৪ জন ঝলসে যায়। এরপর তাদের স্থানীয় খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে ২ জন মারা যায়। 

শাহজাদপুর থানার ওসি আসলাম হোসেন জানান, মঙ্গলবার বিকালে হঠাৎ বৃষ্টিপাত শুরু হলে ধান মাথায় নিয়ে কৃষক আব্দুস সালাম বাড়ি ফিরছিলেন। তখন হঠাৎ বজ্রপাতে তার শরীর জ্বলছে গিয়ে ঘটনাস্থলে মারা যান।

এ ঘটনাই এলাকা জুড়ে শোক বিরাজ করছে। 

এদিকে, উপজেলা প্রশাসন থেকে নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা দেবার কথা জানানো হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি