ঢাকা, শনিবার   ২৮ সেপ্টেম্বর ২০২৪

লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু নিবাস-১ উদ্বোধন করলেন পৌর মেয়র

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২১, ৮ জুন ২০২৪

শুক্রবার (৭ জুন) দুপুর ২ টার দিকে পৌর ৯ নং ওয়ার্ডে ফিতা কেটে ও দোয়া মুনাজাতের মাধ্যমে অসহায় এক পরিবারের জন্য ঘর উদ্বোধন করেন পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভুঁইয়া।

পৌর ৯ নং ওয়ার্ডের সমসেরাবাদ গ্রামে মৃত বদিউজ্জামানের স্ত্রী আলেয়া বেগম ও প্রতিবন্ধী পুত্র রকির নিকট পৌর মেয়রের বাস্তবায়নে তৈরীকৃত ঘর হস্তান্তর করা হয়েছে। 

মেয়র বলেন, "আমরা জেনেছি ২০ বছর আগে বদিউজ্জামানের মৃত্যু পর তার পরিবারের ঘর একেবারেই জরাজীর্ণ এবং ঝুকিপূর্ণ ছিল। তাই আমরা তার ঘর নতুন করে তৈরী করে দিয়েছি। বঙ্গবন্ধুর স্মরণে, উনার জন্য উৎসর্গ করে আমাদের এ আয়োজন। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।"

উপকার ভুগী আলেয়া বেগম বলেন," ২০ বছর আগে আমার স্বামী মৃত্যু বরণ করেন, এবং আমার সংসারে একজন প্রতিবন্ধী সন্তান ছিল। আমি দীর্ঘ ২০ বছর ঝরাঝির্ণ ঘরে মানবেতর জীবনযাপন করে আসছি। এখন পৌর মেয়র মাসুম ভুঁইয়া আমাকে একটি থাকার ঘর তৈরী করে দিয়েছেন। আমি এখন ছেলে সন্তান নিয়ে বসবাস করতে পারবো, আমি পৌর মেয়র মাসুম ভুঁইয়ার জন্য আল্লাহর কাছে দোয়া করি।"

এসময় উপস্থিত ছিলেন, পৌর ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী,সাবেক যুবলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দীন রুমী পাটোয়ারী,পৌর ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কারি জামসেদ মিশন, সাধারন সম্পাদক বাবুল হোসেন,লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি মহসিন কবির সাগর, পৌর ছাত্রলীগের ১নং যুগ্ম সম্পাদক জাবেদ ইবনে মিরাজ, ওয়ার্ড যুবলীগের সভাপতি মঞ্জু সহ আরো অনেকে।

এমএম//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি