ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

বরগুনায় ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩৩, ৮ জুন ২০২৪

“স্মার্ট ভূমিসেবা, স্মার্ট নাগরিক” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে বরগুনায় ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন করেছেন জেলা প্রশাসক মোহাঃ রফিকুল ইসলাম। দিবসটি উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (০৮ জুন) সকাল দশটায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে র‌্যালি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে সদর উপজেলা ভূমি অফিসে এসে শেষ হয়। 

এরপর বেলুন ও পায়রা উড়িয়ে ভূমিসেবা সপ্তাহের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাঃ রফিকুল ইসলাম। 

উদ্বোধনী অনুষ্ঠান শেষে সদর ভূমি অফিস চত্বরে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) পিযুস চন্দ্র দে’র সভাপতিত্বে জনসচেতনতামূলক সভা ও গণশুনানি অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাঃ রফিকুল ইসলাম। 

এছাড়াও সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা পৌরসভার মেয়র এ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ, বরগুনা সদর উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম মিঞা, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রশিদ মিয়া, সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল মোতালেব মিয়া এবং প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট মোস্তফা কাদের। 

গণশুনানিতে ভূমিসেবা গ্রহণকারীদের বিভিন্ন প্রশ্নে উত্তর দেন প্রধান অতিথি। বরগুনা জেলা প্রশাসনের আয়োজনে এই ভূমিসেবা সপ্তাহ-২০২৪ পালিত হচ্ছে।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি