ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

শ্বশুরবাড়ি যাওয়ার পথে সন্তানসহ গৃহবধূ নিখোঁজ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১০:২৯, ৯ জুন ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় তিন কন্যা শিশুসহ এক গৃহবধূ নিখোঁজ হয়েছেন। পিতার বাড়ি জেলার বিজয়নগর থেকে শ্বশুর বাড়ি আখাউড়ায় যাওয়ার পথে তারা নিখোঁজ হন। 
    
শনিবার দুপুরে নিখোঁজ গৃহবধূর পিতা আব্দুল আউয়াল ভুঁইয়া বিজয়নগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

নিখোঁজরা হলেন আখাউড়া দক্ষিণ ইউনিয়নের দ্বিজয়পুর গ্রামের আতাউর রহমান ভুঁইয়ার স্ত্রী গৃহবধূ খালেদা আক্তার রিতু (২৮), তার তিন কন্যা তাবাসসুম আক্তার (১০), তানিশা আক্তার (৭) এবং হুমায়রা আক্তার (৫)। 

গৃহবধূর স্বামী আতাউর রহমান ভূঁইয়া জানান, গত রোববার (২ জুন) তার স্ত্রী তিন কন্যাকে নিয়ে বিজয়নগর উপজেলার মিরাশানী (ভূঁইয়া বাড়ী) পিত্রালয়ে বেড়াতে যায়। গত শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে তার স্ত্রী খালেদা আক্তার রিতু তিন কন্যাকে নিয়ে আখাউড়ায় বাড়িতে আসার জন্য ওই এলাকার পরিচিত অটোরিকশাযোগে বিজয়নগরের সিঙ্গারবিল বাজারে আসে। পরে এই অটোরিকশা থেকে নেমে অজ্ঞাত পরিচয় অন্য একটি অটোরিকশায় উঠে। সন্ধ্যা গড়িয়ে এলেও আমার স্ত্রী সন্তানদের নিয়ে বাড়িতে না পৌঁছালে শ্বশুরকে ফোন করে জানতে পারি তারা সকালেই বাড়ির উদ্দেশ্য বেড়িয়ে এসেছে। তখন আশপাশের আত্মীয়-স্বজন, হাসপাতালসহ বিভিন্ন এলাকায় খোঁজ করেও তাদের কোন সন্ধান পাওয়া যায়নি।

অটোচালক সুমন বলেন, আমি তাদের বাড়ির সামনে থেকে সিঙ্গাবিল বাজার পর্যন্ত নিয়ে আসি। পরে আখাউড়া বাইপাস পর্যন্ত যাওয়ার জন্য অন্য একটি অটোরিকশায় তুলে দেই।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসাদুল ইসলাম বলেন, এক গৃহবধূ তিন সন্তানসহ নিখোঁজের একটি জিডি পেয়েছি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি