ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪

নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে পড়লো ট্রাক, নিহত ২

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪২, ১০ জুন ২০২৪

যশোরের মণিরামপুরে মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে পড়ে দোকানের ভেতর। এতে এক পথচারীসহ ট্রাক মালিক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ট্রাক চালক। 

সোমবার সকাল ৭টার দিকে রাজারহাট-চুকনগর আঞ্চলিক সড়কের মণিরামপুর বাধাঘাট এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, মণিরামপুর পৌর এলাকার বিজয়রামপুর গ্রামের মৃত আনার আলীর ছেলে আব্দুর রহমান (৮৫) ও টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার দেওভাটা গ্রামের ঝান্টু মিয়া (৪৮)। আহত ট্রাক চালক নুরুল ইসলাম  গাজীপুর থানার উত্তরদাড়িয়াপুর গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতরাতে একটি মালবাহী ট্রাক গাজীপুর থেকে শ্যামনগরের উদ্দ্যেশে রওনা হয়। সোমবার সকাল ৭টার দিকে ট্রাকটি মণিরামপুর বাধাঘাট এলাকায় পৌঁছালে চলন্ত অবস্থায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি দোকানের ভেতরে ঢুকে পড়ে। এসময় দোকানের সামনে বসে থাকা আব্দুর রহমান ট্রাকে চাপা পড়ে মারা যান। আর গাড়িতে থাকা ট্রাক মালিক ঝান্টু মিয়াও ঘটনাস্থলেই মারা যান। 

এ সময় ট্রাক চালক নুরুল ইসলাম গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শী রফিকুল ইসলাম মোল্লা বলেন, ব্যাপারী অটো রাইস মিলের সামনে দোকানে বসে থাকা আব্দুর রহমানকে চাপা দিয়ে ট্রাকটি দোকানে ঢুকে পড়ে। এসময় ঘটনাস্থলে তিনি মারা যান। পরে ফায়ার সার্ভিস কর্মীরা এসে ট্রাকের মধ্যে থেকে অপর একজনকে মৃত অবস্থায় উদ্ধার করে।

চালক নুরুল ইসলাম বলেন, গাজীপুর থেকে শ্যামনগরের যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত ঝান্টু মিয়া ওই ট্রাকের মালিক।

মণিরামপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাফায়াত হোসেন বলেন, ট্রাকের দুর্ঘটনায় তিনজন হতাহত হয়েছেন। এদের মধ্যে ট্রাক চালক নুরুল ইসলামকে উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মণিরামপুর হাসপাতালে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক শুকদেব মণ্ডল জানান, হাসপাতালে আনার আগেই একজনের মৃত্যু হয়েছে। অপরজন হাসপাতালে ভর্তি হয়েছেন।

মণিরামপুর থানার উপ-পরির্দশক (এসআই) লিটন বিশ্বাস বলেন, চালকের ঘুম ভাব থাকার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি