ঢাকা, মঙ্গলবার   ০২ জুলাই ২০২৪

শার্শায় ঝড়ে গাছের ডাল পড়ে পথচারীর মৃত্যু

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১২:৪৭, ১১ জুন ২০২৪

যশোরের শার্শায় দমকা ঝড়ো হাওয়ায় রাস্তার পাশের গাছের ডাল ভেঙে পড়ে নিহত জোহর আলী (৪৭) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে।

সোমবার রাত সাড়ে ৯টার দিকে জামতলা শার্শা সড়কের রিফা ব্রিক্সের সামনে এ ঘটনাটি ঘটে বলে জানান শার্শা উপজেলার উলাশী ইউনিয়নের বড়বাড়িয়া ওয়ার্ডের মেম্বর সাহেব আলি।

নিহত জোহর আলী শার্শা উপজেলার বড়বাড়িয়া গ্রামের ছোট খোকার ছেলে। তিনি বেলতলা আমবাজারে সততা থ্রী স্টার ফল ভান্ডার নামের আমের আড়তে কাজ করতেন। 

মেম্বর সাহেব আলি বলেন, আকাশে মেঘ দেখে জামতলা বাজার থেকে রাতে বাইসাইকেলে বাড়ি ফিরছিলেন জোহর আলী। পথে রিফা ব্রিক্সের সামনে পৌঁছালে দমকা ঝড়ো হাওয়ায় রাস্তার পাশে থাকা মরা গাছের শুকনা ডাল ভেঙ্গে পড়ে তার উপর। তাতে সে মাথায় মারাত্মক আঘাত পায়। 

এসময় অন্যান্য পথচারীরা তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তার মৃত্যু হয়েছে বলে জানান।

জামতলা-শার্শা সড়কের পাশে লাগানো গাছগুলো জেলা পরিষদের। পাঁচ বছর আগে জামতলা বাজার সংলগ্ন রিফা ও বিশ্বাস ব্রিক্সের সামনের অন্তত ১০টি গাছ মরে শুকিয়ে গেছে। সামান্য ঝড় হলেই গাছগুলো ভেঙে পড়ার শঙ্কা থাকলেও আইনি জটিলতায় গাছগুলো কাটা যাচ্ছে না বলে জানান জামতলা বাজার কমিটির সভাপতি ইয়াকুব আলী।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃত্যুর বিষয়টি নাভারন হাইওয়ে পুলিশকে জানানো হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি