ঢাকা, শনিবার   ২৮ সেপ্টেম্বর ২০২৪

রাজশাহীতে বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে আহত ৭

রাজশাহী বিভাগীয় প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩২, ১৩ জুন ২০২৪

রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারের নামাজগ্রাম এলাকায় বাসের সঙ্গে লেগুনার মুখোমুখি সংঘর্ষে অন্তত ৭ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা আহতদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতলে ভর্তি করা হয়েছে। অন্যদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

চারঘাট ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আরিফুল ইসলাম জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা বানেশ্বরগামী লেগুনা ও রাজশাহীগামী যাত্রীবাহী বাস বানেশ্বর বাজার সংলগ্ন নামাজগ্রাম এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনাটি দমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে চারঘাট ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আহতদের উদ্ধার করে। 

এদের মধ্যে চারজনকে চারঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

চারঘাট স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মায়শা খাতুন বলেন, আহত চারজনের মধ্যে তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়। অপরজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। পরে গুরুতর আহত তিনজনকে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়।

এরা হলেন, নওগাঁর কদমপুর গ্রামের সালাম সরকার (৭০), নিয়ামতপুরের রাসেলের স্ত্রী আয়েশা (৩৫) ও একই এলাকার আলীমুদ্দীনের ছেলে আরাফাত (২৯)। এদের মধ্যে আরাফাত লেগুনা চালক।

রাজশাহীর পবা হাইওয়ে থানার ওসি মোফাক্কারুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। ফায়ার সার্ভিসের সদস্যদের সাথে উদ্ধার কাজ চালায়। পরে দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত যানবাহন মহাসড়ক থেকে সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি