ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

পশুর হাট নিয়ে দ্বন্দ্বে ইউপি চেয়ারম্যানসহ ৪ জনকে কুপিয়ে জখম

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ১০:২১, ১৯ জুন ২০২৪

পূর্ব শত্রুতার জেরে রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার শেখ ও তার পরিবারের তিন সদস্যকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ।

মঙ্গলবার (১৮ জুন) রাত সাড়ে ১১টার দিকে দাদশী ইউনিয়নের সিংগা নিজাতপুর বাজার সংলগ্ন চেয়ারম্যানের বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে।

গুরুতর অবস্থায় আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দাদশী ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার শেখের ছোট ভাই জানান, ঈদুল আজহা উপলক্ষ্যে দাদশী ইউনিয়নের সিংগা নিজাতপুর বাজারে বসানো অস্থায়ী পশুর হাট নিয়ে স্থানীয় আকবর খানের সঙ্গে দেলোয়ার শেখের দ্বন্দ্ব তৈরি হয়ে। এ দ্বন্দ্বের জেরে মঙ্গলবার রাত ১০টার দিকে চেয়ারম্যানকে ফোন করে গালিগালাজ করার পাশাপাশি হুমকি দেন আকবর খান। 

পরে রাত সাড়ে ১১টার দিকে আকবর খানের নেতৃত্বে ২৫ থেকে ৩০ জনের একদল সন্ত্রাসী চেয়ারম্যান দেলোয়ার শেখের বাড়িতে এসে হামলা চালায়। এসময় দেলোয়ার শেখ, তার ছেলে রুহান শেখ, ভাই হাসান শেখ ও বোন রোজিনাকে কুপিয়ে জখম করা হয়। 

তিনি জানান, গুরুতর আহত অবস্থায় চারজনকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নেয়া হলে সেখান থেকে তাদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ফরিদপুর হাসপাতালে নেয়ার পর সেখান থেকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। 

এ ঘটনায় আকবর খানসহ হামলাকারীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হবে বলে জানান জাকির শেখ।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখারুল আলম প্রধান বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি