ঢাকা, সোমবার   ০১ জুলাই ২০২৪

নরসিংদীতে দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ একজনের মৃত্যু

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১০:৪৯, ২১ জুন ২০২৪

নরসিংদীর চরাঞ্চলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে এক পুলিশ সদস্যসহ গুলিবিদ্ধ ৫ জন আহতের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় কাজী ফারুক আহমেদ মারা গেছেন। 

বৃহস্পতিবার বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়। নিহত কাজী ফারুক আহমেদ (৪৫) নজরপুর ইউনিয়নের আলিপুর গ্রামের খলিল মিয়ার ছেলে। নিহত ফারুক আহমেদের ভগ্নিপতি শেখ মোমেন মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার (১৯ জুন) দুপুরে সদর উপজেলার চরাঞ্চলের নজরপুর ইউনিয়নের আলিপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ হয়ে আহত হন সদর মডেল থানার সহকারী উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) জয় বণিক (৩১), স্থানীয় বাসিন্দা সাইফুল ইসলাম (১৯), দাউদ মনা (৪১) এবং কাজী ফারুক আহমেদ (৪৫) এবং ফারুক মিয়া (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে আলিপুর এলাকার ইসমাইল কোম্পানী এবং শাহজাহান মনা গ্রুপের মধ্যে বিরোধ চলছিল। গত মঙ্গলবার রাত থেকেই আধিপত্যের জের ধরে দুই পক্ষের মধ্যে উত্তেজনা ছড়ায়। বেলা সাড়ে ১১টার দিকে সংঘর্ষে জড়ালে দুই গ্রুপের মধ্যে গুলি বর্ষণের ঘটনা ঘটে।

এসময় পুলিশের এক এএসআই ও দুই গ্রুপের আরও তিনজন গুলিবিদ্ধসহ ৫ জন আহত হয়। পরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়। তবে গুলিবিদ্ধরা গ্রেপ্তার এড়াতে প্রাথমিক চিকিৎসা নিয়েই হাসপাতাল ত্যাগ করেন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় কাজী ফারুক আহমেদকে। চিকিৎসাধীন থাকার একদিন পর তার মৃত্যু হয়। 

তার মৃত্যুর খবরে হামলা ও লুটপাটের আশংকায় বাড়িঘর ছেড়ে অন্যত্র চলে যাচ্ছেন আলিপুর গ্রামের প্রতিপক্ষ ইসমাইল কোম্পানীর সমর্থকরা।

এ বিষয়ে নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদকে ফোন করা হলেও রিসিভ না করায় বক্তব্য জানা সম্ভব হয়নি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি