ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

বিরিয়ানি খেয়ে আড়াইশ` নারী-পুরুষ-শিশু হাসপাতালে ভর্তি

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ১১:৪৭, ৭ জুলাই ২০২৪

কলারোয়ায় ঢাকা নবাব বিরিয়ানি খেয়ে আড়াইশর অধিক মানুষ অসুস্থ্ হয়ে পড়েছে। অসুস্থ্যদের কলারোয়া সরকারি হাসপাতালে নিলে তাদের উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল ও সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

শনিবার (৬ জুলাই) বেলা ১০টার দিকে কলারোয়ার জালালবাদ ইউনিয়নের সিংলাল বাজারের ইউপি সদস্য আফতাব উদ্দীনের দোকানে ঢাকার মাছের খাদ্য আগাতা ফিডের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে বেলা দেড়টার দিকে  কলারোয়া বাজার থেকে আনা ঢাকা নবাব বিরিয়ানি ১২০ জন মাছ চাষীকে দেয়া হয়।

পরে চাষীরা ওই বিরিয়ানি বাড়িতে নিয়ে পরিবারের সকলে মিলে খায়। সন্ধ্যা ৬টার দিক থেকে প্রত্যেকের শুরু হয় বমি ও পাতলা পায়খানা। এ অবস্থা  চলে রাত সাড়ে ১১টা পর্যন্ত। 

এতে সিংহলাল গ্রামের প্রায় আড়াইশর বেশি নারী, পুরুষ ও শিশু আক্রান্ত হয়। আক্রান্ত ব্যক্তিদের কলারোয়া সরকারি হাসপাতালে নেয়া হলে ওষুধ, স্যালাইন দেয়া হয়। বেড খালি না থাকায় হাসপাতাল কর্তৃপক্ষ পরে বিপাকে। 

এ বিষয়ে কলারোয়া হপাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: শফিকুল ইসলাম বলেন, শনিবার ওষুধের দোকান বন্ধ থাকায় ডায়রিয়ার স্যালাইন পাওয়া যাচ্ছে না। একই সাথে হাসপাতালে বেড খালি নেই। প্রায় ৪০ জন রোগী ভর্তি করা হয়েছে। বাকিদের উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরায় প্রেরণ করা হয়। 

এদিকে, কলারোয়া থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঢাকা নবাব বিরিয়ানি হাউজের প্রো: রবিউল ইসলামকে আটক করে। পরবর্তীতে অসুস্থ্য রোগীদের অবস্থা দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি। 

তবে এঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ দেয়নি।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি