ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

বগুড়ায় বাস-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৪৩, ৯ জুলাই ২০২৪ | আপডেট: ১২:০৫, ৯ জুলাই ২০২৪

বগুড়ায় ঢাকা-রংপুর মহাসড়কে বাসের সঙ্গে কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালকসহ চারজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৮ জন।

সোমবার (৮ জুলাই) দিবাগত রাত ৩টার দিকে বনানীর লিচুতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- কাভার্ডভ্যানের চালক বরিশালের হিজলা গ্রামের হৃদয় (৩০), সিরাজগঞ্জের কাজীপুরের জামাল হোসেন (৩৫), শামীম হোসেন (৪০) ও অজ্ঞাত এক নারী।

আহতরা হলেন নওগাঁ সদরের মো. শাওন  হোসেন (৩০), মো. বাবুল মিয়া (৩৫), বরিশালের হিজলার মো. আলিফ (৩৫), বগুড়া সদরের  মো. রেজাউল করিম  (৪৫), কাহালু উপজেলার মো. সুজন মিয়া  (৩৫) ,  শেরপুর উপজেলার মোহাম্মদ সৈকত (১৮) ও রংপুরের ডিমলা উপজেলার মো. অমিত (১০)। আহতদের প্রায় সবাই মাথায়, পায়ে, হাতে ও বুকে আঘাত পেয়েছেন। তাদের চিকিৎসা চলছে।

বিষয়টি নিশ্চিত করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির  ইনচার্জ ইন্সপেক্টর  মিলাদুন্নবী বলেন, ঢাকা থেকে শাহ ফতেহ আলী বাসটি নওগাঁর দিকে যাচ্ছিল। রাত ৪টার দিকে বগুড়ার বেতগাড়ী এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে একটি কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই কার্ভার্ডভ্যানের চালক হৃদয় ও অজ্ঞাত এক মহিলার মৃত্যু হয়। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে শামীম নামে একজন মারা যান। এরপর চিকিৎসাধীন অবস্থায় জামাল নামে আরও একজনের মৃত্যু হয়।

কুন্দুরহাট হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্বাস আলী জানান, নিহতদের মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে নিহতদের লাশ হস্তান্তর করা হবে। বাস ও কাভার্ডভ্যান পুলিশের হেফাজতে আছে।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি