ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

মাদারীপুরে দুই সন্তানকে গলা টিপে হত্যা

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪৯, ১০ জুলাই ২০২৪ | আপডেট: ২০:৫০, ১০ জুলাই ২০২৪

মাদারীপুরে দেড় বছর ও ৩ বছরের ২ শিশু সন্তনকে হত্যার অভিযোগ উঠেছে তার মায়ের বিরুদ্ধে। কেন হত্যা করা হয়েছে তা এখনও জানতে পারেনি পুলিশ।

নিহত শিশুদের মাকে আটক করেছে মাদারীপুর সদর মডেল থানা পুলিশ। আজ বুধবার দুপুরে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দুই মাস আগে মাদারীপুর শহরের সবুজবাগ এলাকার দরগা শরীফ রোড আলমগীর হোসেনর বাসায় বাবা মা ও দুই শিশু সন্তনকে নিয়ে ভাড়া উঠেন এক প্রবাসীর স্ত্রী জান্নাতুল তাবাসসুম।

জানা গেছে বুধবার ১২টার দিকে মেয়ে জান্নাতুল ফেরদাউস ও ছেলে মেহেরাবকে নিয়ে মা জান্নাতুল তাবাসসুম নিজের বেড রুমে দরজা আটকে থাকে। দুপুর পেরিয়ে গেলেও ডাকাডাকি করলেও দরজা না খোলায় তাবাসসুমের ভাই ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশের সাহায্য চায়।

মাদারীপুর সদর মডেল থানাকে বিষয়টি অবহিত করলে পুলিশ বাড়ির মালিক, স্থানীয় ও তাবাসসুমের ভাইকে নিয়ে রুমের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। সেসময় তারা দেখতে পান শিশু দুইটির নিথর দেহ বিছানায় পড়ে আছে আর মা তাবাসসুম তাদের পাশ বসে আছে। নিথর দেহ দুটি পরীক্ষা করে দেখেন দেহ দুটি শক্ত হয়ে গেছে। তাবাসসুমকে বারবার জিজ্ঞাসাবাদ করলেও তিনি কোন কথা বলেননি। পরে পুলিশ তাবাসসুমকে আটক করে থানায় নিয়ে যায়। শিশু দুটির লাশ ময়না তদন্তের জন্য মাদারীপুর  হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এসবি/ 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি