ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

নদীতে গোসল করতে নেমে নিখোঁজ কলেজছাত্রের মরদেহ উদ্ধার

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ১১:২০, ১১ জুলাই ২০২৪

ঠাকুরগাঁও শহরের টাঙ্গন নদীতে গোসল করতে নেমে নিখোঁজের দুইদিন পর কলেজ শিক্ষার্থী রায়হান ইসলাম (১৯)র মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার সদর পৌরসভার নিশ্চিন্তপুর শাহাপাড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে গত সোমবার দুপুরে গোবিন্দনগর ইক্ষু খামার সংলগ্ন টাঙ্গন নদীর ঘাটে গোসল করতে নেমে নিখোঁজ হয় রায়হান।

ওই কলেজ শিক্ষার্থী সদর পৌর শহরের গোবিন্দ নগরের মুজিবনগর মহল্লার শহিদ হোসেনের ছেলে । সে স্থানীয় স্কলার্স কলেজের এইচএসসি প্রথমবর্ষের ছাত্র ছিল।

বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার রবিউল ইসলাম।

রায়হানের বড় বোন রুমি আক্তার জানান, সোমবার মাকে নিয়ে হাসপাতালে ছিলাম। ভাই পড়াশোনার পাশাপাশি স্থানীয় কাঁচামালের আড়তে কাজ করতো। আমরা ভেবেছি সে মহাজনের কাজে ব্যস্ত আছে। ভাই যে নদীতে গোসল নেমেছিল সে কথা আগে কেউ জানায়নি আমাদের। পরেরদিন মঙ্গলবার সকালে জানতে পারি ভাই সোমবার দুপুরে তার পাঁচ/ছয় জন বন্ধুর সঙ্গে নদীতে গোসল করতে নেমে ডুবে গেছে। পরে ফায়ার সার্ভিসকে বিষয়টি জানানো হয়।

এরপর ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে যায়। কিন্তু ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের ডুবুরী না থাকায় রংপুর থেকে আসা ডুবুরি দল দুইদিন পর বুধবার সকালে নিখোঁজ হওয়া এলাকাগুলোতে অভিযান শুরু করে। অভিযানের এক পর্যায়ে নিখোঁজের স্থান থেকে প্রায় তিন কিলোমিটার দূরে পৌর শহরে নিশ্চিন্তপুর একটি আমবাগানের পাশে স্থানীয়রা নদীর ধারে তার লাশ ভাসতে দেখে। 

এরপর সেখান থেকে লাশটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরী দলের সদস্যরা।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের টিম লিডার রবিউল ইসলাম জানান, বুধবার সকাল ৭টায় উদ্ধার কাজ শুরু করেন রংপুর থেকে আসা ডুবরী দল ও ফায়ার সার্ভিস। প্রায় দুই ঘণ্টা উদ্ধার কাজ পরিচালনা করে চারজন ডুবরী। এরই মধ্যে খবর আসে ঘটনাস্থল থেকে প্রায় তিন কিলোমিটার দূরে ওই শিক্ষার্থীর মরদেহ ভেসে উঠেছে। পরে সেখান থেকে তার মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি