ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

ব্যবসায়ীদের ৩০ লাখ টাকা নিয়ে লাপাত্তা টিটোর নামে মামলা

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৩, ১১ জুলাই ২০২৪

যশোরসহ বেনাপোলের বিভিন্ন ব্যবসায়ীদের সঙ্গে প্রতারণা করে ৩০ লাখ টাকা নিয়ে লাপাত্তা আমজাদ হোসেন টিটোর বিরুদ্ধে অবশেষে আদালতে মামলা দায়ের হয়েছে। 

বৃহস্পতিবার যশোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে যশোরের শাহনেওয়াজ মল্লিক নামে এক ব্যবসায়ী বাদী হয়ে চেক ডিজঅনার মামলাটি করেন বলে জানান অ্যাডভোকেট তারিকুল এনাম অনিক। 

টিটোর বিরুদ্ধে এলাকায় প্রতারণাসহ একাধিক অভিযোগ রয়েছে বলে জানান স্থানীয়রা।

ব্যবসায়ী শাহনেওয়াজ মল্লিক জানান, ২০২০ সালের ১৭ ডিসেম্বর ভারত থেকে এলসির হার্ডওয়ার পণ্য আনার জন্য টিটোকে ১৭ লাখ টাকা দেয়া হয়। এছাড়াও উক্ত পণ্য কাস্টমস থেকে খালাস করানোর জন্য এক লাখ ১০ হাজার টাকা নেয় টিটো। কিন্তু উক্ত টাকা গ্রহণের পর অদ্যাবধি টিটো পণ্য বা টাকা ফেরত দেয়নি। তবে চেক দিয়েছে, সেই চেক ব্যাংক থেকে বার বার ডিজঅনার হওয়ায় আদালতে মামলা করেছি।

ঢাকার ব্যবসায়ী শাওন বলেন, আমদানি করা ভারতীয় পণ্য কাস্টমস থেকে ক্লিয়ারেন্স করার জন্য ৬৩ হাজার টাকা নেয়। কিন্তু সে টাকাও দেয়নি, পণ্যও দেয়নি।

বিপ্লব নামে বেনাপোলের এক ব্যবসায়ী জানান, টিটো তার বউয়ের বাচ্চা ডেলিভারির কথা বলে  ৫০ হাজার টাকা ধার নেয়। পরে জানতে পারি সে টাকা না দিয়ে এলাকা ছাড়া হয়েছে।

রহিম নামে এক ব্যক্তি জানান, টিটো কাস্টমস থেকে পণ্য খালাসের কথা বলে আমার কাছ থেকে এক লাখ টাকা ধার নেয়। কিন্তু পরে সে টাকা না দিয়ে চেক দিয়ে আমাকে ঘুরাতে থাকে। 

এ বিষয়ে ফোনে টিটোর কাছে জানতে চাইলে তিনি জানান, আমার কাছে অনেকে টাকা পাবে, এটা সত্য। তবে আস্তে আস্তে আমি সবার টাকা পরিশোধ করে দেব। এতো দিনেও কারও টাকা শোধ করেননি কেন জানতে চাইলে তিনি লাইনটি কেটে দেন। 

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি