ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে যুবক নিহত

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪২, ১১ জুলাই ২০২৪

মাদারীপুরের কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে মোঃ সাজ্জাদ হাওলাদার (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এতে উভয় পক্ষের কমপক্ষে আহত হয়েছে আরো ৫ জন।

আহতদের কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার(১১ জুলাই) সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে নিহত সাজ্জাদ হাওলাদার কালকিনি উপজেলার চর আলিমাবাদ গ্রামের কালু হাওলাদেরর ছেলে। 

পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, উপজেলার কয়ারিয়া ইউনিয়নের চর আলিমাবাদ গ্রামের স্বপন হাওলাদারের সঙ্গে একই এলাকার হারুন হাওলাদারের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল।

এরই জের ধরে হারুন হাওলাদারের নেতৃত্বে মনির, দেলোয়ার ও আসাদ হাওলাদার তাদের দলবল নিয়ে স্বপন হাওলাদারের লোকজনের উপর  হামলা চালায়। এসময় প্রতিপক্ষের লোকজনও তাদের উপর পাল্টা হামলা চালালে উভয় পক্ষের ৫ জন আহত হয়।

আহতদের উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।সেখানে আহতদের মধ্যে স্বপন হাওলাদারের সমর্থক স্যানেটারী ব্যবসায়ী সাজ্জাদ হাওলাদার (২৮) চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আবদুল্লাহ মামুন জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনায় সাজ্জাদ হাওলাদার মারা গেছেন। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রাখা হয়েছে। এলাকার পরিস্থিতি এখন শান্ত আছে।

এসবি/ 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি