ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

সন্দ্বীপ চ্যানেলে সাংসদ মিতাকে হত্যার চেষ্টা, আটক ১

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩০, ১২ জুলাই ২০২৪

চট্টগ্রামের সন্দ্বীপ চ্যানেলে স্পিড বোটের ধাক্কায় চট্টগ্রাম-৩ (সন্দ্বীপ) আসনের নৌপরিবহন মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মাহফুজুর রহমান মিতা এমপিসহ ৭ জন আহত হয়েছে। হত্যা চেষ্টার অভিযোগে থানায় মামলা ও একজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টার সময় সংসদ সদস্য চট্টগ্রামের কুমিরা গুপ্তছড়া ঘাটে লাল বোট থাকাকালীন একটি স্পিডবোট বেপরোয়া গতিতে এসে লালবোটকে ধাক্কা দেয় এতে সাংসদ সহ লাল বোটে থাকা বেশ কয়েকজন যাত্রী আহত হয়।

এ ঘটনায় উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহফুজুর রহমান সুমন সন্দ্বীপ থানায় মামলা করেন, মামলার স্পিডবোট চালক অভিমন দাশ (৩৬)কে সন্দ্বীপ থানা পুলিশ আটক করে।

সন্দ্বীপের দায়িত্বরত অফিসার ইনচার্জ কবির হোসেন বলেন,আমাদের কাছে সাংসদকে হত্যার চেষ্টার অভিযোগ পেয়েছি।আসামীকে আমরা আমাদের হেফাজতে রেখেছি।আমাদের কাছে আসামীর মোবাইল ফোন রয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে। সবকিছু বিচার বিশ্লেষণ করে আমরা পরবর্তী ব্যবস্থা নেব।

চট্টগ্রাম-৩ (সন্দ্বীপ) আসনের সাংসদ মাহফুজুর রহমান মিতা বলেন, আজ সকালে আমি সন্দ্বীপে যাওয়ার পথে স্টিমারে উঠার জন্য লাল বোটে উঠি। আমার সঙ্গে আরও ৩০ জন যাত্রী ছিল। লালবোট স্টিমারের কাছাকাছি আসলে দূর থেকে একটি খালি স্পিড বোট তেড়ে এসে ইচ্ছাকৃতভাবে লাল ভোটকে ধাক্কা দেয়। স্পিডবোটের গতি দেখে আমরা শঙ্কিত হই। বোটের ধাক্কায় আমি হাতে আঘাত পেয়েছি। আমাকে হত্যার উদ্দেশ্যে এটি হতে পারে।

এটি পরিকল্পিত কোন ঘটনা কিনা কি মনে করছেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার কাছে মনে হচ্ছে এটি পরিকল্পিত কোন ঘটনা। এঘটনায় থানায় মামলা হয়েছে।

মামলার বাদী ছাত্রলীগ সভাপতি মাহফুজুর রহমান সুমন বলেন, একটি খালি যাত্রীশুন্য বোট দ্রুতবেগে উদ্দেশ্যমূলক আমাদের বোটকে টার্গেট করে সজোরে ধাক্কা দেয়। এটি সংসদ সদস্য মহোদয়কে টার্গেট করে একটি ষড়যন্ত্রের পরিকল্পনা করা হয়েছে বলে মনে করি।
কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি