ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

বরগুনায় বিপুল পরিমাণ গাঁজাসহ নারী গ্রেফতার

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত : ১০:০৯, ১৪ জুলাই ২০২৪

অভিনব কৌশলে মাদক পরিবহন করার সময় পুলিশের বিশেষ অভিযানে বরগুনায় ৮ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। 

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত ৮টার দিকে বরগুনা সদর উপজেলার ক্রোক এলাকায় নিশানবাড়ীয়া সড়কে বিশেষ চেকপোষ্ট বসিয়ে এই মাদক কারবারিকে গ্রেফতার করে বরগুনা সদর থানা পুলিশ। 

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আব্দুল হালিম জানান, বরগুনা সদর থানার একটি চৌকস আভিযানিক দল এসআই সোহেল রানা ও এসআই হেলাল উদ্দিনের নেতৃত্বে এই অভিযান চালানো হয়।

এসময় গ্রেফতারকৃত আসামি পুলিশকে জানায়, তিনি চায়ের ব্যবসা করেন, কুরিয়ারে চা এসেছে তা বাড়ী নিয়ে যাচ্ছেন। পুলিশ চ্যালেঞ্জ করে তল্লাশি করলে বস্তার ভেতরে উপরে-নিচে চা মধ্যে গাঁজার প্যাকেট পাওয়া যায়। এসময় ১৯ কেজি চায়ের পাতা জব্দ করা হয়। 

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, গ্রেফতারকৃত মহিলার কাছ থেকে ৮ কেজি গাঁজা যার অবৈধ বাজার মূল্য অনুমান ৪ লাখ টাকা এবং একটি বাটন মোবাইল ও ৫০ প্যাকেট চা পাতা উদ্ধার করে জব্দ করা হয়। 

গ্রেপ্তারকৃত কাকলী আক্তার বরগুনা সদর উপজেলার মাইঠা গ্রামের শাহ আলমের মেয়ে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে কাকলী আক্তার জানায়, সে একজন মাদক কারবারী চক্রের সদস্য। তাই আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে প্রতিনিয়ত অভিনব কৌশল অবলম্বন করতেন। 

বরগুনা সদর থানার অফিসার ইন-চার্জ মিজানুর রহমান জানান, কাকলীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে। 

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি