ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

ভাগ্নে-ভাগ্নিকে হত্যার দায়ে মামার ফাঁসির আদেশ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩২, ১৮ জুলাই ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ভগ্নিপতির সঙ্গে টাকা লেনদেনের ক্ষোভে ভাগ্নে-ভাগ্নিকে গলা কেটে হত্যার ঘটনায় মামা বাদল মিয়াকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মো. আব্দুল হান্নান এই রায় ঘোষণা করেন। 

রায়ে মৃত্যুদণ্ডের পাশাপাশি আসামিকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। 

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি বাদল মিয়া কুমিল্লা জেলার হোমনা উপজেলার খুদাদাউদপুর গ্রামের মৃত আব্দুর রবের ছেলে। খুনের শিকার শিফা আক্তার (১৪) ও তার ছোট ভাই মেহেদি হাসান কামরুল (১০) বাঞ্ছারামপুর উপজেলার সলিমাবাদ ইউনিয়নের সাহেবনগর গ্রামের কামাল হোসেনের সন্তান। 

মামলার বিবরণে জানা যায়, বাদল বাহরাইনে থাকাকালে দোকানঘর করতে তার ভগ্নিপতি কামালের কাছ থেকে ১৩ লাখ টাকা ধার নেয়। এর মধ্যে তিন লাখ টাকা ফেরত দিলেও বাকি ১০ লাখ টাকা ফেরত না দেয়ায় তাদের মধ্যে মনোমালিন্য চলছিল। এ নিয়ে কামাল থাপ্পড় দেয় বাদালকে। 

এতে বাদল ক্ষুব্ধ হয়ে প্রতিশোধ নিতে ২০২০ সালের ২৪ আগস্ট দুপুরে কামাল ভাগ্নে মেহেদী হাসান কামরুল ও ভাগ্নি শিফাকে গলাকেটে হত্যা করে। পরে ২৬ আগস্ট ঢাকার সবুজবাগ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। 

ব্রাহ্মণবাড়িয়া আদালত পুলিশের পরিদর্শক কাজী দিদারুল আলম বলেন, আসামির স্বীকারোক্তি ও সাক্ষ্য প্রমাণ শেষে বিজ্ঞ আদালত দ্রুত এই মামলার রায় দিতে সক্ষম হয়েছেন।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি