ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

থামতে বলায় পুলিশ কনস্টেবলকে চাপা, বাইকচালক গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ১১:৫৮, ২৫ জুলাই ২০২৪

মোটরসাইকেল থামাতে সিগন্যাল দেয়ায় রাজবাড়ী জেলা ট্রাফিক পুলিশের কর্তব্যরত কনস্টেবলকে চাপা দিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। ওই অভিযোগ মোটরসাইকেল চালক মোঃ আবুল হাসান মোল্লা (৪৩)কে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। 

এ ঘটনায় আহত পুলিশ কনস্টেবল মোঃ জাহিদ খান বাদী হয়ে বুধবার সকালে রাজবাড়ী থানার একটি মামলা করেছেন। ওই মামলায় গ্রেপ্তার করা হয় রাজবাড়ী জেলা শহরের পাবলিক হেলথ এলাকার মৃত আবুল বাশার মোল্লার ছেলে মোঃ আবুল হাসান মোল্লাকে।

আহত পুলিশ কনস্টেবল মোঃ জাহিদ খানন জানান, মঙ্গলবার রাত ৮টার দিকে রাজবাড়ী পৌর মার্কেটের সামনে সার্জেন্ট খায়রুল আলমের সাথে ট্রাফিক নিয়ন্ত্রণের কাজ করছিলেন। ওই সময় মোটরসাইকেল চালক মোঃ আবুল হাসান মোল্লাকে থামতে সিগন্যাল দেয়া হয়। তিনি তাকে ধাক্কা দিয়ে বাইক নিয়ে চলে যাবার চেষ্টা করেন। তাকে ওই সময় আটক করে গাড়ীর কাগজপত্র দেখাতে বলা হয়। এতে তিনি ক্ষিপ্ত হন এবং গালমন্দ করেন। সেই সাথে তার গাড়ী সচল করে পায়ের উপর  তুলে দেন। এতে তিনি পাকা রাস্তার উপর ছিটকে পরেন এবং দুই হাঁটু, দুই হাত ও মাথায় গুরুত্বর জখন হন। 

রাজবাড়ী থানার এসআই মিরাজ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মোটরসাইকেল চালক মোঃ আবুল হাসান মোল্লাকে গ্রেপ্তার করা হয়। বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি