ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

মাদারীপুরে লোহার গেইট পড়ে নৈশ প্রহরীর মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫৭, ৩ আগস্ট ২০২৪

মাদারীপুরের শিবচরে বেইলী ব্রীজ বাজারে দায়িত্ব পালনকালে অসাবধানতাবসত শরীরের উপর লোহার ভারি গেইট পড়ে এক নৈশ প্রহরীর মৃত্যু হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় শুক্রবার রাতে জেলার শিবচর উপজেলার মাদবরচর  ইউনিয়নের বেইলী ব্রীজ বাজারের আ. কাদির হাওলাদার (৫৫), সিরাজ বেপারী ও ঠান্ডু আকন নৈশ প্রহরীর দায়ীত্ব পালন করছিলেন। শনিবার ভোররাত আনুমানিক সাড়ে ৪টার দিকে তিনজন আলাদাভাবে বাজারের প্রতিটি দোকানের তালা সঠিকভাবে আটকানো আছে কিনা তা যাচাই করছিলেন। 

এসময় নৈশ প্রহরী আ. কাদির হাওলাদার খলিফা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের সামনে গিয়ে দোকানের তালা যাচাই করছিলেন। এসময় অসাবধানতাবসত দোকানের সামনে রাখা প্রায় ৩শ’ কেজি ওজনের লোহার বড় একটি গেইট শরীরের উপর পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

অনেক সময় পাড় হলেও কাদির হাওলাদার ফিরে না আসায় অপর নৈশ প্রহরী সিরাজ বেপারী ও ঠান্ডু আকন তাকে খুঁজতে বাজারের অপর প্রান্তে গেলে খলিফা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের সামনে লোহার গেইটের নিচে চাপা পড়া অবস্থায় তাকে দেখতে পেয়ে পুলিশ ও পরিবারের সদস্যদের খবর দেয়। 

খবর পেয়ে শিবচর থানার পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে শিবচর থানায় নিয়ে যায়। পরে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। 

নিহত আ. কাদির হাওলাদার শিবচর উপজেলার মাদবরচর  ইউনিয়নের বাখরের কান্দি গ্রামের মৃত মোসলেম হাওলাদারের ছেলে।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি