ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

হীরের আংটি চুরির মামলায় যুবলীগ নেতা আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১৮, ৩ আগস্ট ২০২৪

সিরাজগঞ্জের কামারখন্দে একটি বাড়ির অনুষ্ঠান থেকে মূল্যবান ঘড়ি ও হীরের আংটি চুরির চাঞ্চল্যকর মামলায় থানা যুবলীগ নেতা জামিল খানকে (৫২) আটক করেছে এনায়েতপুর থানা পুলিশ।

শনিবার সকালে এনায়েতপুর পুরাতন বাজারে অবস্থানকালে জামিল খানকে আটক করে থানা পুলিশ। পরে তাকে সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

তিনি এনায়েতপুর গ্রামের মৃত নুর মোহাম্মদ খানের ছেলে। তিনি মানব পাচারসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডের সাথে জড়িত বলে অভিযোগ রয়েছে। 

পুলিশ জানায়, ২০২১ সালের কামারখন্দ থানায় জিআর ৭৪ নম্বর একটি মামলা গ্রেফতারি পরোয়ানা ছিল এনায়েতপুর থানা যুবলীগের সভাপতি প্রার্থী জামিল হোসেন খানের। 

এদিকে আটকের সময় জামিল খান পুলিশকে জানিয়েছেন, তিন বছর আগে কামারখন্দ থানার বড়ধুল গ্রামের দেশের অন্যতম জনশক্তি রপ্তানি কারক ব্যবসায়ী মোকবুল হোসেন মুকুলের বাড়িতে একটি অনুষ্ঠানে যান তিনিসহ পরিচিতরা। তখন ওই বাড়িতে একটি মূল্যবান ঘড়ি ও হীরের আংটি চুরি হলে তাকে সহ বেশ কয়েক জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়। 

এরপর আদালত মামলাটিতে গ্রেফতারি পরোয়ানা জারি করলে কৌশলে তিনি পালিয়ে থাকেন। তার বিরুদ্ধে বিদেশ পাঠানোর নাম করে অনেকের কাছ থেকে লাখ লাখ টাকা আদায়ের অভিযোগে মামলা রয়েছে।

এ ব্যাপারে এনায়েতপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, আসামী জামিল খানের অবস্থান জানতে পেরে দ্রুত পুলিশ পাঠিয়ে আটক করা হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি