ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

সাবেক পানিসম্পদ মন্ত্রী রমেশ চন্দ্র সেন আটক

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ০৮:২৯, ১৭ আগস্ট ২০২৪

ঠাকুরগাঁও-১ আসনের সদ্য সাবেক সংসদ সদস্য, আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাচনী বোর্ডের উপদেষ্টা মণ্ডলীর সদস্য, সাবেক পানি সম্পদ ও খাদ্যমন্ত্রী রমেশ চন্দ্র সেন (৮৪) আইন শৃঙ্খলা বাহিনীর হাতে আটক হয়েছেন।

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ার কশালগাঁওয়ের নিজ গ্রাম ও বাড়ি থেকে শুক্রবার রাত সাড়ে ১০টার  দিকে তাকে ঢাকা থেকে আসা একটা বিশেষ দল  তাকেআটক করে নিয়ে ঢাকায় গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর স্ত্রী বনলতা দেবী। 

বনলতা দেবী জানান,  সাবেক সাংসদের রাতের খাওয়া শেষ করে তিনি যখন ওষুধ খাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন সে সময়ই সাদা পোশাকধারী আটককারী কর্তৃপক্ষ তাঁর ঘরে প্রবেশ করেন এবং তাঁকে তাদের সাথে যাবার জন্য দ্রুত প্রস্তুত হতে বলেন। 

প্রথমে ঠাকুরগাঁও পুলিশ সুপার কার্যালয়ে নেয়ার পর বিশেষ টিম তাকে নিয়ে রাত সাড়ে ১১টার দিকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়।

সন্তানহীন রমেশ সেনের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্য করে শত শত কোটি টাকার দুর্নীতির অভিযোগ সাধারণ্যে আলোচিত। তার গ্রেফতারের খবরে চারদিকে উল্লাস ও চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। 

প্রশাসনের কোনো দায়িত্বশীল কর্তৃপক্ষ তার গ্রেফতারের কথা স্বীকার করেনি, তবে সামাজিক যোগাযোগমাধ্যমে তার গ্রেফতারের ছবি ও ভিডিও ছড়িয়ে পড়লে সবাই নিশ্চিত হন।

ঠাকুরগাঁও পুলিশ সুপারের এ ব্যাপারে একটা ব্রিফিং দেবার আশায় গণমাধ্যমকর্মীরা পুলিশ সুপারের কার্যালয় ও সদর থানার সামনে ভীড় করেন। তবে রাত ২টা পর্যন্ত কোনো আশ্বাস না পেয়ে সবাই ফিরে যান। 

প্রসঙ্গত, গত ৫ আগস্ট ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে ক্ষমতা ছেড়ে ভারতে পালিয়ে যান আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপরই আওয়ামী লীগের এমপি-মন্ত্রীরা গা ঢাকা দেন। 

এরপর আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে সাবেক আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, সাবেক আইনমন্ত্রী আনিসুল হক ও প্রধানমন্ত্রীর সাবেক বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানকে আটক করা হয়। পরে বিভিন্ন মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি