ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

বেনাপোল সীমান্তে ৬ কোটি টাকা মূল্যের ক্রিস্টাল মেথ-এলএসডি জব্দ

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২০, ২১ আগস্ট ২০২৪

যশোরের বেনাপোল সীমান্ত থেকে ৬ কোটি ৩২ লাখ ৮১ হাজার ৮৬২ টাকা মূল্যের ৫৭০ গ্রাম ভারতীয় ক্রিস্টাল মেথ আইস, ৫১ বোতল বিভিন্ন প্রকার কেমিক্যাল ও তিন বোতল এলএসডি জব্দ করেছে বিজিবি সদস্যরা। তবে এ সময় কোন চোরাচালানীকে আটক করা যায়নি।

বুধবার সকালে বেনাপোল সীমান্তের দুর্গাপুর রোড ও কাগজপুকুর নামক স্থানে পৃথক অভিযান চালিয়ে পরিত্যাক্ত অবস্থায় এসব নেশা জাতীয় কেমিক্যাল জব্দ করা হয়।

বিজিবি জানায়, বিজিবি‘র একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল দুর্গাপুর এলাকা থেকে পরিত্যাক্ত অবস্থায় ৩৫ লাখ ৮১ হাজার ৮৬২ টাকা মূল্যের ৫১ বোতল বিভিন্ন প্রকার কেমিক্যাল জব্দ করে। অপরদিকে কাগজপুকুর এলাকায় অভিযান চালিয়ে পরিত্যাক্ত অবস্থায় ২ কোটি ৮৬ লাখ টাকা মূল্যের ৫৭০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও ৩ কোটি ১২ লাখ টাকা মূল্যের তিন বোতল এলএসডি জব্দ করা হয়। 

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সাইফুল্লাহ সিদ্দিকী জানান, দীর্ঘদিন যাবত মাদক ও চোরাচালান মালামাল আটকের নিমিত্তে বিজিবি’র বিশেষ গোয়েন্দা তৎপরতা অভিযান জোরদার করে। এরই অংশ হিসেবে বেনাপোল বিওপির টহলদল অভিযান পরিচালনা করলে বিজিবি’র উপস্থিতি টের পেয়ে মালামাল ফেলে পালিয়ে যায় চোরাকারবারীরা।  

আটককৃত বিভিন্ন প্রকার কেমিক্যাল বেনাপোল কাষ্টমস হাউজে জমা ও ক্রিস্টাল মেথ আইস ও এলএসডি ধ্বংস করার নিমিত্তে অতি দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান। 

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি