ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

গোলাপ গ্রেফতারে কালকিনিতে মিষ্টি বিতরণ

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫৪, ২৬ আগস্ট ২০২৪

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপের গ্রেফতারের খবরে মাদারীপুরের কালকিনির বিভিন্ন জায়গায় মিষ্টি বিতরণ করেছে সাধারণ জনগণ।

সোমবার (২৬ আগস্ট) সকালে গোলাপের নিজ এলাকা কালকিনির উত্তর রমজানপুরসহ বেশ কয়েকটি জায়গায় এ মিষ্টি বিতরণ করা হয়।

এর আগে রোববার রাজধানীর নাখালপাড়া এলাকা হতে তাকে গ্রেফতার করে পুলিশ। মিষ্টি বিতরণের পাশাপাশি এলাকার জনগণ গোলাপের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

জানা যায়, জীবিকার তাগিদে আমেরিকা গিয়ে ট্যাক্সি চালাতো গোলাপ। অতিরিক্ত আয়ের জন্য মাঝে মাঝে পিৎজ্জা ডেলিভারিও করতেন সে। কিন্তু শেখ হাসিনার সান্নিধ্যে বদলে যায় গোলাপের জীবন। এলাকায় রাজনীতির সাথে জড়িত না থেকেও হয়ে ওঠেন আওয়ামী লীগের কেন্দ্রীয় বড় নেতা। পাশাপাশি ছিলেন শেখ হাসিনার বিশেষ সহকারী।

আর এই সুবাদে কামিয়ে নিয়েছেন হাজার হাজার কোটি টাকা। ২০১৮ সালের সংসদ নির্বাচনে পেয়ে যান মাদারীপুর-৩ আসনের নৌকার টিকেট এবং হয়ে যান সংসদ সদস্য। এরপর তার দুর্নীতি যেন আকাশ ছুঁতে শুরু করে।

হাসিনা সরকারের পতনের পর রোববার গোলাপ গ্রেফতার হলে তার উপযুক্ত শাস্তি দাবি করেছেন স্থানীয় সচেতন মহল। স্থানীয় মুক্তিযোদ্ধারা তার মুক্তিযোদ্ধা সনদ নিয়েও সন্দেহ প্রকাশ করেন।

স্থানীয় সচেতন মহল বলেন, গোলাপের দুর্নীতির অনেক চিত্র কালকিনিতে রয়েছে। আমাদের দাবি বর্তমান সরকার গোলাপের উপযুক্ত শাস্তি নিশ্চিত করবেন।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি