ঢাকা, শুক্রবার   ২৭ সেপ্টেম্বর ২০২৪

ডিসির গাড়িতে বাইকের ধাক্কা, শিশু নিহত মা আহত

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০৮, ২৬ সেপ্টেম্বর ২০২৪ | আপডেট: ১৫:১১, ২৬ সেপ্টেম্বর ২০২৪

কক্সবাজারের জেলা প্রশাসকের (ডিসি) গাড়ির সঙ্গে একটি মোটরবাইকের ধাক্কায় পথচারি মোহাম্মদ তানজিম (২) নামের এক শিশু প্রাণ হারিয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন শিশুর মা রুবিনা আক্তার (৩২)। 

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে কক্সবাজার টেকনাফ সড়কের রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের কাইম্ম্যারঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত শিশু রামু উপজেলার দক্ষিণ মিঠাছছড়ি ইউনিয়নের সাদের পাড়ার মোহাম্মদ শাহীনের ছেলে। রুবিনা আক্তার তার স্ত্রী।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) মো: জসিম উদ্দিন চৌধুরী জানান, কক্সবাজার জেলা প্রশাসক মোহাম্মদ সালাহউদ্দিন সকালে প্রশাসনিক কাজে গাড়িযোগে উখিয়া যাচ্ছিলেন। রামু উপজেলার কাইম্ম্যারঘোনা এলাকায় পৌঁছলে তাদের বহনকারি গাড়িটির সঙ্গে বিপরীত দিক থেকে বেপরোয়া গতির একটি মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে পথচারি মা ও সন্তানের গায়ের উপর ছিটকে পড়ে। 

এ ঘটনায় মা রুবিনা আক্তার (৩২) ও শিশু মোহাম্মদ তানজিম (২) আহত হন। পরে জেলা প্রশাসক নিজে গাড়ি থেকে নেমে সঙ্গে থাকা লোকজনের সহায়তায় আহতদের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যান। 

এ সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। 

এদিকে, মোটরসাইকেলে আরোহী দুইজনের নাম পাওয়া যায়নি।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) মো. আশিকুর রহমান জানান, দুর্ঘটনায় আহত দুজনকে হাসপাতালে আনা হয়। কিন্তু হাসপাতালে আনার আগেই শিশুটির মৃত্যু হয়। তার মায়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

নিহত শিশুর লাশ হাসপাতাল মর্গে রয়েছে বলে জানান তিনি।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি