ঢাকা, বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪

পাবনায় তিস্তা এক্সপ্রেস লাইনচ্যুত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫২, ১৫ জুলাই ২০১৭ | আপডেট: ২০:২১, ১৫ জুলাই ২০১৭

পাবনার ঈশ্বরদী উপজেলায় ট্রেন লাইনচ্যুত হয়ে ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিণের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। শনিবার বেলা দেড়টায় উপজেলার মুলাডুলি এলাকায় তিস্তা এক্সপ্রেস লাইনচ্যুত হয়। প্রাথমিকভাবে ট্রেন লাইনচ্যুত হওয়ার কারণ জানা যায়নি।

পাকশী বিভাগীয় রেলওয়ে ম্যানেজার (ডিআরএম) অসিম কুমার তালুকদার জানান, ঢাকার সঙ্গে ঈশ্বরদী পর্যন্ত ট্রেন চলাচল শুরু করতে ৩ থেকে ৪ ঘন্টা সময় লাগবে। খবর পেয়ে রাজশাহী থেকে বিভাগীয় কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রত্যক্ষদর্শী জানায়, শনিবার দুপুরে ট্রেনটি ঈশ্বরদীর মুলাডুলি রেলস্টেশন অতিক্রম করার সময় ট্রেনের ইঞ্জিন, পাওয়ার কার ও একটি বগির দুটি চাকা লাইনচ্যুত হয়। ট্রেনটি লাইনচ্যুত হওয়ার পর থেকে ঢাকার সঙ্গে খুলনা ও রাজশাহীর ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়। ঈশ্বরদী থেকে উদ্ধারকারী রিলিফ ট্রেন এসে দুপুর আড়াইটার দিকে উদ্ধার কাজ শুরু করেছে।

মুলাডুলি স্টেশন মাস্টার মো. মনিরুজ্জামান বলেন, ‘রিলিফ ট্রেন আসার পর আমরা উদ্ধার কাজ শুরু করেছি। যত দ্রুত সম্ভব আমরা লাইন ক্লিয়ার করার চেষ্টা করবো।

ঈশ্বরদী জিআরপি থানার এসআই ইমরান হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, তিস্তা এক্সপ্রেস খুলনা থেকে ঢাকা যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

আরকে/ডব্লিউএন


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি