ঢাকা, বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪

চুয়াডাঙ্গার সীমান্তে ৫ রোহিঙ্গা আটক  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৯, ৬ জুলাই ২০১৮

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা-জয়নগর চেকপোস্ট সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশকালে রোহিঙ্গা সন্দেহে ৫ জনকে আটক করা হয়েছে।  

শুক্রবার  বেলা ১১টায় ইমিগ্রেশন পুলিশ তাদেরকে আটক করে। এসময় তাদের কাছ থেকে বাংলাদেশি পাসপোর্ট জব্দ করা হয়।

ইমিগ্রেশন পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ৯টার সময় ৩ যুবক ভারতে যাওয়ার জন্য দামুড়হুদা জয়নগর সীমান্তের চেকপোস্টে আসে।

ইমিগ্রেশনের কাজ শেষ করে যাওয়ার সময় আরও ২ জন আসে একই কাজের জন্য।

এসময় ইমিগ্রেশন পুলিশের সন্দেহ হলে তাদের কাছে নাম পরিচয় জানতে চাইলে তারা কিছুই বলতে না পারায় ইমিগ্রেশন পুলিশ ৫ জনকে আটক করে।

দর্শনা জয়নগর ইমিগ্রেশন পুলিশের ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) আব্দুল আলিম জানান, পাচ জনের কথাবার্তায় অসংলগ্নতা, নাম ঠিকানা সঠিক বলতে না পারায় তাদের আটক করে জিজ্ঞাসাবাদের জন্য দামুড়হুদা থানায় সোপর্দ করা হয়।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকুমার বিশ্বাস জানান, আটককৃত পাঁচ যুবক কক্সবাজারের টেকনাফের কুতুপালং আশ্রয় শিবিরে ছিলেন। সেখান থেকে তারা দর্শনা চেকপোস্ট দিয়ে ভারতে যাবার সময় পুলিশের কাছে আটক হয়। তাদের পাসপোর্টগুলো যাচাই বাছাই করা হচ্ছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আটককৃতরা পাসপোর্টে যে পরিচয় দিয়েছেন তা হলো, (১) ফেনী জেলার দাগনভূঁইয়া উপজেলার হারুনের ছেলে হারেজ (২২), যার পাসপোর্ট নম্বর ইজ-০৮১০০৩২, (২) মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলার নূরুল ইসলাম আড়িয়ালের ছেলে  আমিন (২৪) যার পাসপোর্ট নম্বর ইঞ-০৫৩৪৬৯২,  (৩) একই উপজেলার জেলাল আড়িয়ালের ছেলে আইয়াস (২৫) যার পাসপোর্ট নম্বর ইঞ-০৬০৯৭৭১, (৪) জোলাল আড়িয়ালের আরেক ছেলে সাদেক (২২) যার পাসপোর্ট নম্বর ইঞ-০৬০৯৭৮০ এবং (৫) চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা কৃষ্ণপুর গ্রামের নূর ইসলামের ছেলে সাকের (২২), যার পাসপোর্ট নম্বর ইঞ-০৫৯৯০৪৮।   

এমএইচ/এসি     

 

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি