ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

কুষ্টিয়ায় কথিত বন্দুকযুদ্ধে নিহত ১

প্রকাশিত : ০৯:০৯, ২৬ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ১০:৪৫, ২৬ ফেব্রুয়ারি ২০১৯

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় কথিত বন্দুকযুদ্ধে এমদাদ খুনকার নামের এক ব্যক্তি নিহত ১। আজ মঙ্গলবার ভোররাত ৪টার দিকে উপজেলার বাগুলাট ইউনিয়নের আদাবাড়িয়া এলাকার চেচুয়া বিলের পাশে এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

পুলিশ বলছে, মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলিতে এক ব্যক্তি নিহত হয়েছে।নিহত ব্যক্তিও মাদক ব্যবসায়ী বলেও দাবি করছে পুলিশ। কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান এতথ্য নিশ্চিত করেছে।

 

তিনি বলেন, নিহত এমদাদ খুনকার (৩৮)। তিনি কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানার রঞ্জিতপুর গ্রামের বাসিন্দা। তাঁর বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় বেশ কয়েকটি মাদকের মামলা রয়েছে।

তিনি আরো জানান, আজ ভোররাত আনুমানিক সাড়ে ৩ টার দিকে পুলিশের কাছে খবর আসে কুমারখালী উপজেলার আদাবাড়িয়া এলাকায় চেচুয়া বিলের পাশে দুইদল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি চলছে। এমন সংবাদের ভিত্তিতে কুমারখালী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে অভিযানে গেলে, মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে, আত্বরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে, এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে পুলিশ এমদাদকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এসময় পুলিশ ঘটনাস্থল থেকে ১শ পিচ ইয়াবা, ১টি বিদেশী পিস্তল, ৩ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করেছে।

 

টিআর/

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি