ঢাকা, শনিবার   ০৫ অক্টোবর ২০২৪

কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত

প্রকাশিত : ০৯:০৯, ২৮ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ০৯:৪০, ২৮ ফেব্রুয়ারি ২০১৯

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় ব্যাটারিচালিত দুই অটোরিকশার সংঘর্ষে শিখা আক্তার (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। আজ বুধবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এর আগে সকালে হোসেনপুর-নান্দাইল সড়কের উপজেলার সিদলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। শিখা উপজেলার টান জিনারি গ্রামের মো. সাহাব উদ্দিনের মেয়ে। তিনি উপজেলার তেঁতোলিয়া শামছুল হক বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

স্থানীয়রা জানান, বুধবার সকালে বাড়ি থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশা করে হোসেনপুরের পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিলো শিখা। পথে হোসেনপুর-নান্দাইল সড়কের সিদলা মোড়ে বিপরীত দিক থেকে আসা অপর একটি ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন শিখা।

পরে তাকে অটোরিকশার যাত্রীরা উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হওয়ায় চিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করেন। বিকেলে ঢামেক হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

তেঁতোলিয়া শামছুল হক বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নূরুল হক বাংলানিউজকে জানান, শিখা মেধাবী ছিল। বুধবার কৃষি শিক্ষা পরীক্ষা দিতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়। এমন অকাল মৃত্যু মেনে নেয়া যায় না।

টিআর/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি