ঢাকা, বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪

সিরাজগঞ্জে ট্রাক চাপায় নিহত ২

প্রকাশিত : ১৯:৪১, ৩ মে ২০১৯

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রাকের চাপায় ব্যাটারি ইঞ্জিন চালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছে। এই দুর্ঘটনায় তিন জন আহত হয়েছেন। তাদের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মহাদেব (৩৫) উল্লাপাড়া পৌর এলাকার সিংহগাঁতী মহল্লার বাচ্চু চন্দ্রের ছেলে ও শহিদুল ইসলাম (৩৮) আছান আলীর ছেলে। আহতরা হলেন জয়নাল আবেদীন (৩৬), নন্দভদ্র (৩৩) ও অটোরিকশা চালক রমজান আলী (৪০)।

শুক্রবার সকাল ১০টার দিকে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে উপজেলার নবগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ জানান, ৫ জন যাত্রী নিয়ে উল্লাপাড়া রেল স্টেশনগামী যাত্রীবাহী অটোরিকশাটি নবগ্রাম এলাকায় পৌছলে পেছন থেকে নগরবাড়ি গামী একটি মালবাহী ট্রাক চাপা দিয়ে পালিয়ে যায়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচরে যায় এতে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে মহাদেব। আহত হন চালকসহ আরও ৪ যাত্রী। খবর পেয়ে ফায়ার সাভিস ও হাইওয়ে থানা পুলিশের লোকজন ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে উল্লাপাড়া উপজেলার কাওয়াক হাসপাতালে ভর্তি করে।

আহতদের মধ্যে শহিদুলের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। নিহতের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্ত শেষে তাকে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

কেআই/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি