ঢাকা, রবিবার   ২৯ সেপ্টেম্বর ২০২৪

বাঘায় ‘বন্দুকযুদ্ধে’ ১০ মামলার আসামি নিহত

প্রকাশিত : ১৩:৪৬, ১০ মে ২০১৯

রাজশাহীর বাঘা উপজেলায় চোরাকারবারীদের দুই গ্রুপের মধ্যে কথিত বন্দুকযুদ্ধে জিয়ারুল ইসলাম কালু (৩৯) নামে ১০ মামলার আসামি নিহত হয়েছেন। সংঘর্ষ নিয়ন্ত্রণ আনার চেষ্টা করার সময় ৯ জন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে দাবি পুলিশের। বাঘা থানা অফিসার ইনচাজ (ওসি) মহসিন আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার রাতে উপজেলার কেশবপুর এলাকার একটি আম বাগানে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। এক বস্তা ফেন্সিডিল, একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন এবং দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

নিহত কালু উপজেলার পাকুড়িয়া এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে বলে জানা গেছে। বাঘা ও চারঘাট থানায় একটি অস্ত্র মামলাসহ মোট ১০ টি চোরাচালান মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ওসি মহসিন আলী জানান, বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে বাঘা সীমান্ত এলাকার কেশবপুর গ্রামের একটি আম বাগানে চোরাকারবারীদের দুই গ্রুপে সংঘর্ষ বাধে। খবর পেয়ে সেখানে পুলিশ উপস্থিত হয়। ওই সময় সংঘর্ষ ও বন্দুকযুদ্ধ নিয়ন্ত্রণ আনার চেষ্টা করার সময় ৯ পুলিশ আহত হন। এক পর্যায় চোরাকারবারীরা সেখান থেকে পালিয়ে গেলে আম বাগানে গুলিবিদ্ধ অবস্থায় জিয়ারুল ইসলাম ওরফে কালুর লাশ পাওয়া যায়।

একে//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি