ঢাকা, রবিবার   ০৬ অক্টোবর ২০২৪

নবাবগঞ্জে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী গ্রেপ্তার

প্রকাশিত : ২১:১৯, ৭ জুন ২০১৯

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় স্ত্রীকে ছুরি মেরে হত্যার অভিযোগে স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলার বান্দুরা ইউনিয়নের মাঝিরকান্দা গ্রাম থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার সন্ধ্যায় স্বামী আরফানের ছুরিকাঘাতে গুরুতর আহত হয় স্ত্রী নুরজাহান (২৮)। বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘাতক স্বামী আরফান আলী (৩৮) উপজেলার কলাকোপা ইউনিয়নের বাগ বিবিরচরের মৃত সোহরাব উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শী নিহতের একমাত্র কন্যা সুমাইয়া ইসলাম তিথী জানান, সোমবার সন্ধ্যায় নুরজাহান আলমারিতে থাকা প্রশাধনী পন্য দোকানে নিয়ে বিক্রি করতে চাইলে আরফান তাতে দ্বিমত করলে তাদের মধ্যে বাকবিতাণ্ডা হয়। এক পর্য়ায়ে স্ত্রীকে ছুরিকাঘাত করে আরফান আলী। এতে নুরজাহানের পেটের অধিকাংশই কেটে যায়।

নিহতের মা রুবি বেগম বলেন, ‘স্থানীয়রা আমার মেয়েকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার তাকে ঢাকায় নিয়ে যাইতে কয়।’ পাশের একটি বেসরকারী হসপাতালে ঐ দিন রাতে তার পেটে অস্ত্রপাচার করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার সন্ধ্যায় তার অবস্থার অবনতি হলে রাতেই ঢাকা মেডিকেলে নিয়ে গেলে বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, এ হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের বাবা শুক্রবার দুপুরে নিহতের স্বামীকে একমাত্র আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার সকালে আরফানকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার সকালে তাকে আদালতে পাঠানো হবে।

এমএস/আরকে


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি