ঢাকা, শুক্রবার   ২৭ সেপ্টেম্বর ২০২৪

মাদরাসা শিক্ষার্থীর হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত : ১৯:০৯, ৯ জুলাই ২০১৯ | আপডেট: ১৩:৩৬, ১৫ জুলাই ২০১৯

বাগেরহাটের মোরেলগঞ্জে ধর্ষণ করে মাদরাসা শিক্ষার্থীকে হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার বাগেরহাট প্রেসক্লাবের সামনে বাংলাদেশ মহিলা পরিষদ ও বাধাবন সংঘের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারক লিপি প্রদান করেন সংগঠনের নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তব্য দেন, শিক্ষাবিদ অধ্যাপক চৌধুরী আব্দুর রব, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার, বাগেরহাট সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, মহিলা পরিষদের সাধারণ সম্পাদক এ্যাড. পারভীন আহমেদ, লিগ্যাল এইড সম্পাদক জাহানারা খাতুন, বাধাবন সংঘের প্রজেক্ট কো-অর্ডিনেটর নাইমা জাহানসহ আরও অনেকে। এছাড়া মানববন্ধনে বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ একাত্মতা প্রকাশ করেন।

বক্তারা বলেন, মোরেলগঞ্জের বহরবুনিয়া গ্রামে নিজ ঘরে মাদরাসা শিক্ষার্থী হিরা আক্তারকে ধর্ষণ করে নির্মমভাবে হত্যা করেছে। অনতিবিলম্বে এই হত্যাকারীদের আটক করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান বক্তারা।

উল্লেখ, ২ জুলাই মঙ্গলবার বিকেলে ৫টার দিকে উপজেলার পশ্চিম বহরবুনিয়া গ্রামের নিজ ঘরে ধর্ষণের পর হত্যা করে ঝুলিয়ে রাখে দুর্বৃত্তরা।

কেআই/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি