ঢাকা, শুক্রবার   ২৭ সেপ্টেম্বর ২০২৪

মস্তকবিহীন সেই মাদ্রাসাছাত্রের মাথা উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

প্রকাশিত : ১৫:৫৮, ২৫ জুলাই ২০১৯ | আপডেট: ২১:৩৭, ২৫ জুলাই ২০১৯

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রাম থেকে মাদ্রাসাছাত্র আবির হোসাইনের (১১) মস্তকবিহীন লাশ উদ্ধারের একদিন পর খণ্ডিত মাথা উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার বেলা ১০টার দিকে খুলনার একটি ডুবুরি দলের সহায়তায় মাদ্রাসা সংলগ্ন পুকুর থেকে মাথাটি উদ্ধার করা হয়।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, বুধবার সকালে এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে কয়রাডাঙ্গা গ্রামের একটি ইটভাটার পাশ থেকে আবির হোসাইনের মস্তকবিহীন মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এরপর থেকেই খণ্ডিত মাথা উদ্ধার এবং হত্যা রহস্য উদঘাটনে কাজ শুরু করে জেলা পুলিশ। খবর দেয়া হয় র‌্যাব হেডকোয়ার্টারে। খবর পেয়ে বুধবার বিকালেই র‌্যাবের একটি দল ডক স্কোয়াড নিয়ে ঘটনাস্থলে পৌঁছে অনুসন্ধান করে। পরে খুলনা থেকে আসে ডুবুরি দল। বৃহস্পতিবার সকাল থেকেই তারা ঘটনাস্থলের আশপাশের পুকুরে অনুসন্ধান শুরু করে। এক পর্যায়ে মাদ্রাসা সংলগ্ন একটি পুকুরে মাদ্রাসাছাত্রের খণ্ডিত মাথা পাওয়া যায়।

ঘটনাস্থলে সাংবাদিকদের ব্রিফিংকালে পুলিশ সুপার আরও জানান, সাম্প্রতিক গুজবের সঙ্গে এ হত্যাকাণ্ডের কোনো সর্ম্পক নেই। হত্যাকারী সুকৌশলে হত্যার ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করতেই ওই ছাত্রের মাথা কেটে পুকুরে ফেলে দেয়। বর্তমানে পুলিশ হত্যাকারীকে সনাক্তের কাজ করছে। ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদের জন্য মাদ্রাসার পাঁচ শিক্ষককে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ বলেন, ইতিমধ্যেই নিহত মাদ্রাসাছাত্রের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। ময়নাতদন্তে নিয়োজিত চিকিৎসকদের বরাত দিয়ে তিনি বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে ওই ছাত্রকে দীর্ঘদিন ধরে যৌন নির্যাতন করা হতো। নির্যাতনের বিষয়টি ধামাচাপা দেয়ার জন্যই তাকে হত্যা করা হতে পারে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. শামীম কবির জানান, প্রাথমিকভাবে মাদ্রাসাছাত্রের শরীরে যৌন নির্যাতনের আলামত পাওয়া গেছে। বিষয়টি আরও নিশ্চিত হতে নিহতের ডিএনএ পরীক্ষার জন্য শরীরের নমুনা সংগ্রহ করে ঢাকাতে পাঠানো হয়েছে।

এনএম


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি