ঢাকা, মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪

বেনাপোলে আগ্নেয়াস্ত্র ও মাদকসহ ব্যবসায়ী গ্রেফতার 

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৮:১৭, ২৬ জুলাই ২০১৯

যশোরের বেনাপোল সীমান্ত থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, ১২০ পিস ইয়াবা ও ৩'শ বোতল ভারতীয় ফেনসিডিলসহ সোলায়মান (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে যশোর গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা।সোলায়মান বেনাপোলের পুটখালী ইউনিয়নের মহিষাডাঙ্গা গ্রামের নাসির উদ্দিন ধাবকের ছেলে।

শুক্রবার (২৬ জুলাই) সকালে বেনাপোল পোর্ট থানার মহিষাডাঙ্গা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় আসানুর রহমান ও ওবায়দুর রহমান নামে দুই মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। 
জেলা গোয়েন্দা যশোর (ডিবি) পুলিশের উপ পরিদর্শক (এসআই) মুরাদ হোসেন জানান, গোপন সংবাদে জানা যায়, সোলায়মানের মহিষাডাঙ্গা বাড়িতে কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক বেচাকেনার জন্য মজুদ রেখেছে এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালালে একই গ্রামের আব্বাস আলীর ছেলে আসানুর রহমান ও হযরতের ছেলে ওবায়দুর রহমান নামে দুই জন মাদক ব্যবসায়ী পালিয়ে গেলেও সোলায়মানকে হাতে নাতে আটক করা হয়। পরে তার শরীর তল্লাশি চালিয়ে দুই রাউন্ড গুলিসহ একটি পিস্তল ও ঘরের মধ্য হতে ১শ‘ ২০ পিস ইয়াবা ও ৩শ‘ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত সোলায়মান ও পলাতক দুইজনের বিরুদ্ধে মাদক আইনে বেনাপোল পোর্ট থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান এস আই মুরাদ হোসেন।
কেআই/
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি