ঢাকা, শুক্রবার   ২৭ সেপ্টেম্বর ২০২৪

সাভারে সেফটি ট্যাঙ্কির গ্যাস বিস্ফোরণে আহত ১০

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫০, ২৭ জুলাই ২০১৯ | আপডেট: ২০:১৭, ২৭ জুলাই ২০১৯

সাভারে নির্মাণাধীন একতলা বাড়ির সেপটিক ট্যাঙ্কির গ্যাসের বিস্ফোরণে চারজন অগ্নিদগ্ধ হয়েছে। এতে আহত হয়েছে অন্তত ১০ জন। শনিবার দুপুরে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকায় জনৈক দুলাল মিয়ার বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর ঘটনাস্থল পরিদর্শন করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে ওই নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাঙ্কির মুখ খুলে ম্যাচের কাঠি দিয়ে আগুন জালানোর সময় সেপটিক ট্যাঙ্কিাটি বিকট শব্দে বিস্ফোরণ হয়। এতে চার নির্মাণ শ্রমিক দগ্ধসহ আহত হয় অন্তত ১০ জন। এদের মধ্যে তিনজনের পরিচয় জানা গেছে। আহতরা হলো খোরশেদ মিয়া (৩৫), দুলু মিয়া (৪৫) ও রাব্বি (১৮)।

স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য হেমায়েতপুরের জামাল ক্লিনিকে ভর্তি করেন। এদের মধ্যে দুলু মিয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ওই বাড়িটি হেলে পড়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার ওসি এ.এফ.এম. সায়েদ বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে ওই বাড়ির মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এনএম/কেআই


 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি