ঢাকা, শুক্রবার   ২৭ সেপ্টেম্বর ২০২৪

ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিকদের বৃক্ষরোপণ কর্মসূচি 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩১, ২৭ জুলাই ২০১৯ | আপডেট: ২২:৩৩, ২৭ জুলাই ২০১৯

ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরামের উদ্যেগে শুক্রবার চাঁদপুরে এক বৃক্ষরোপণ কর্মসূচী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সদর উপজেলার মৈশাদী ইউনিয়ন পরিষদে এসব কর্মসূচি বাস্তবায়িত হয়।

প্রশিক্ষণের মাধ্যমে স্থানীয় সাংবাদিকদের আরও বেশি দক্ষ করে তোলার ব্যাপারে এ ফোরাম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে বলেও মনে করেন জেলার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক শওকত ওসমান। তিনি বলেন, জাতীয় পর্যায়ে জেলার সমস্যা ও সম্ভাবনগুলো প্রকাশিত হলে তা জনমত তৈরিতে ইতিবাচক ভূমিকা রাখার পাশাপাশি যথাযথ কর্তৃপক্ষের নজরে আসে। যা সমস্যা সমাধানে সহায়ক হয়।

অনুষ্ঠানের বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মিজানুর রহমান বলেন, চাঁদপুরকে আরও আধুনিক ও নিরাপদ করে গড়ে তুলতে ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরাম কাজ করতে পারে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফোরামের আহ্বায়ক দৈনিক যুগান্তরের ক্রাইম হেড মিজান মালিক। এতে মৈশাদীর ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক তার ইউনিয়ন কীভাবে জেলার সেরা ইউনিয়ন হলো তার বিস্তারিত বিবরণ তুলে ধরেন।

ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরামের সচিব এবং ইউএনবির মফস্বল সম্পাদক ও বাংলা সার্ভিসের প্রধান রাশেদ শাহরিয়ার পলাশের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমকালের বিশেষ প্রতিনিধি আবু কাওসার, এনটিভির বিশেষ প্রতিনিধি শফিক শাহীন, চ্যানেল আইয়ের বিশেষ প্রতিনিধি মাজহারুল হক মান্না, চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি শহীদ পাটোয়ারী, সাধারণ সম্পাদক লক্ষণ চন্দ্র সূত্রধর, সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সাবেক সাধারণ সম্পাদক মির্জা জাকির, দৈনিক মেঘনা বার্তার সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, দৈনিক চাঁদপুর খবরের সম্পাদক সোহেল রূশদি, দৈনিক চাঁপুর কন্ঠের বার্তা সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি একে আজাদ, সদর উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি সালেহ উদ্দিন জিন্নাহ, শিক্ষানুরাগী জামাল খান, জেলার শ্রেষ্ঠ প্রাথমিক শিক্ষক মো. জাকির হোসেন বক্তব্য রাখেন। 

মতবিনিময় সভা শেষে পরিষদ চত্বরে বৃক্ষরোপণ এবং উপস্থিত শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।

আরকে


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি