ঢাকা, শুক্রবার   ২৭ সেপ্টেম্বর ২০২৪

টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ০৯:২৪, ৩১ জুলাই ২০১৯ | আপডেট: ০৯:৫৩, ৩১ জুলাই ২০১৯

কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ইব্রাহিম (২০) নামের এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবক ইয়াবা কারবারি বলে দাবি বিজিবি’র। 

বুধবার ভোররাত সাড়ে ৪ টার দিকে উপজেলার বাহারছড়া খুরেরমুখ এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ২০ হাজার পিস ইয়াবা ও দেশীয় তৈরী অস্ত্র উদ্ধার করা হয়েছে।

নিহত মোহাম্মদ ইব্রাহিম টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমুরা সৈয়দ আলীর ছেলে বলে জানা গেছে।

টেকনাফ ২ নং বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, টেকনাফ উপজেলার খুরেরমুখ এলাকায় বিজিবির চেকপোস্টে একটি সিএনজি তল্লাশি করার জন্য থামার সংকেত দিলে তা অমান্য করে বিজিবিকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় বিজিবি সদস্যরা ও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে পাচারকারিরা পিছু হটে পালিয়ে যায়। পরে সিএনজিটি তল্লাশি করে ২০ হাজার পিস ইয়াবা, একটি দেশীয় এলজি, তাজা কার্তুজ উদ্ধার করা হয়। এসময় আহত অবস্থায় এক যুবককে উদ্ধার করে প্রথমে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃতদেহটি ময়না তদন্তের জন্য মর্গে রয়েছে। এ ব্যাপারে টেকনাফ থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান বিজিবির এ কর্মকর্তা।


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি