ঢাকা, শুক্রবার   ২৭ সেপ্টেম্বর ২০২৪

রাজশাহীতে যে কারণে পুলিশের ওপর হামলা

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪৫, ৪ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১৪:৪৭, ৪ সেপ্টেম্বর ২০১৯

রাজশাহীতে কর্তব্যরত পুলিশ সদস্য জয়রাম কুমারের ওপর হামলাকারীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে নগরের চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার বাড়ি থেকে পুলিশের ছিনিয়ে নেয়া হেলমেট উদ্ধার করা হয়। অটোরিকশা জব্দের জের ধরে ক্ষুদ্ধ হয়ে সে পুলিশের উপর এ হামলা চালায় বলে পুলিশ জানিয়েছে।

হামলাকারীর নাম রফিকুল ইসলাম (৪০)। সে নগরের ছোটবনগ্রাম এলাকার আব্দুর রহমানের ছেলে। রফিকুল পেশায় অটোচালক।

নগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, মঙ্গলবার দুপুরে ট্রাফিক পুলিশের একজন সার্জেন্ট লক্ষীপুর মোড় থেকে রফিকুল ইসলামের অটোরিকশা জব্দ করে। চিকন চাকার অটোরিকশা নগরে চালানো নিষিদ্ধ হওয়ায় সেটি জব্দ করে ট্রাফিক অফিসে নিয়ে গিয়ে রাখা হয়। অটোরিকশা জব্দ করায় রফিকুল পুলিশের উপর প্রচণ্ড ক্ষুদ্ধ হন। সেই রাগের বশবর্তী হয়ে রফিকুর ট্রাফিক অফিসের সামনে ওঁৎ পেতে থাকে। অফিস থেকে কনস্টেবল জয়রাম কুমারের বের হলে তার উপর হামলা চালায়। এ সময় সে জয়রাম কুমারের হাত থেকে পুলিশের একটি হেলমেট কেড়ে নিয়ে পালিয়ে যায়।

উল্লেখ্য, মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে ট্রাফিক পুলিশ অফিসের সামনে হামলার শিকার হন কনস্টেবল জয়রাম কুমার। ধারালো অস্ত্রের আঘাতে আহত জয়রাম কুমার রাজশাহী পুলিশ লাইনের এসএএফ শাখার কনস্টেবল। তবে তিনি ট্রাফিক পুলিশের সঙ্গে কর্মরত ছিলেন। কনস্টেবল জয়রাম কুমারের অবস্থা গুরুতর হওয়ায় আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। তার মাথার পেছনে ও বাম হাতে ধারালো অস্ত্রের আঘাতে গুরতর জখম হয়েছে।

গোলাম রুহুল কুদ্দুস বলেন, ঘটনার পর পুলিশ নগরজুড়ে সাঁড়াশি অভিযান পরিচালনা করে। রাত ৯টার দিকে সাহেববাজার এলাকা থেকে সন্দেহভাজন এক যুবককে গ্রেফতার করা হয়েছিল। রাতে তাকে জিজ্ঞাসাবাদ শেষে বুধবার সকালে তাকে ছেড়ে দেয়া হয়েছে।


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি