ঢাকা, শুক্রবার   ২৭ সেপ্টেম্বর ২০২৪

দু’সন্তানের মুখে বিষ দিয়ে মায়ের আত্মহত্যাচেষ্টা

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২১:১৫, ৫ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ২১:১৭, ৫ সেপ্টেম্বর ২০১৯

ঠাকুরগাঁওয়ে পারিবারিক কলহকে কেন্দ্র করে খাবারের সঙ্গে বিষ মিশিয়ে দুই সন্তানকে খাওয়ানোর পর নিজেও বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছেন এক মা। এতে শিশু সন্তান দুটির মৃত্যু হলেও বেঁচে গেছেন মা। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় সদর উপজেলার রুহিয়া থানার ঘনি মহেষপুর গ্রামের হৃদয় বিদারক এ ঘটনা এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছে।    
    
আত্মহত্যার চেষ্টাকারী নুরবানুর স্বামী সেলিম উদ্দীন জানান, বৃহস্পতিবার সকালে তিনি প্রতিদিনের ন্যায় কাজের সন্ধানে বাড়ি থেকে বের হয়ে যান। মাঠে কাজ করার সময় স্থানীয়রা তাকে জানায়, তার স্ত্রী দুই সন্তানের মুখে বিষ দিয়ে নিজেও বিষ খেয়েছে। 

এ খবর পেয়ে তিনি ও তার পরিবারের লোকজন তিনজনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ১৮ মাসের শিশু পুত্র নুরজামালকে মৃত ঘোষণা করেন এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে বড় মেয়ে শাম্মী আক্তার (৬) বিষক্রিয়ায় মৃত্যুর কোলে ঢলে পড়ে। 
    
সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, মায়ের অবস্থাও আশঙ্কাজনক অবস্থায় রয়েছে এবং ১৮ মাসের শিশু নুরজামাল হাসপাতালে পৌঁছানোর পূর্বেই মারা গেছে। 

পুলিশ ও পরিবারের স্বজনরা জানান, বুধবার দিবাগত রাতে পারিবারিক সমস্যা নিয়ে স্বামী ও শাশুড়ির সঙ্গে ঝগড়া হয় নুরবানুর। বৃহস্পতিবার সকালে তার স্বামী বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পরেই নুরবানু তার দুই শিশু সন্তানসহ নিজের মুখে বিষ দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। 
 
রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায় জানান, স্বামী-স্ত্রী ও শাশুড়ির ঝগড়ার কারণে দুই সন্তানের মুখে বিষ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে নুরবানু। প্রাথমিকভাবে এমনটাই ধারণা করছে পুলিশ। তবে তদন্ত শেষে বলা যাবে প্রকৃত ঘটনা।

এনএস/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি