ঢাকা, শুক্রবার   ২৭ সেপ্টেম্বর ২০২৪

বাংলাদেশ ভাইস চেয়ারম্যান অ্যাসোসিয়েশন এর আহবায়ক আমিনুল

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ২০:৩১, ১৭ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ২০:৩৫, ১৭ সেপ্টেম্বর ২০১৯

বাংলাদেশ ভাইস চেয়ারম্যান অ্যাসোসিয়েশেন এর আহবায়ক কমিটির আহবায়ক করা হয়েছে লক্ষ্মীপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম ও ৯ জন যুগ্ম-আহবায়কের মধ্যে প্রথম যুগ্ন-আহবায়ক করা হয়েছে সাভার উপজেলার শাহাদাৎ হোসেন খাঁনকে। মঙ্গলবার উপজেলা কেন্দ্রীয় কমিটির কার্যালয়ে উপস্থিত ভাইস চেয়ারম্যানদের সর্বসম্মতিতে ৩১ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠিত হয়েছে। 

বাংলাদেশ ভাইস চেয়ারম্যান অ্যাসোসিয়েশন এর আহবায়ক কমিটির সদস্যরা হলো, লক্ষ্মীপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম আহবায়ক, প্রথম যুগ্ন-আহবায়ক ঢাকা জেলার সাভার উপজেলার ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খান।এরপর য়ুগ্ন-আহবায়করা হলো,ধামরাই উপজেলার ভাইস চেয়ারম্যান মো. সিরাজ উদ্দিন, হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ভাইস চেয়ারম্যান মো.ফারুক আমীন, খুলনার তেরখাদার সরাফত হোসেন মুক্তি, পিরোজপুরের ভান্পারিয়ার মশিউর রহমান, নাটোর সদরের আব্দুল্লাহ আল সাকিব, রাঙ্গামাটির জেলার লংদু উপজেলার মীর সরিাজুল ইসলাম জন্টু, রংপুর জেলার মিঠাপুকুরের নিরঞ্জন মহন্ত, জামালপুর জেলার দেওয়ানগঞ্জের দেওয়ান মোহাম্দ ইমরান।সদস্য সচিব করা হয়েছে নারায়নগঞ্জের আড়াইহাজার উপজেলার ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলামকে। 

সদস্যরা হলো, সুনামগঞ্জের দিরাই উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাড.রিপা সিনহা, সরসংদীর মনোহরদীর এস.এম ইকবাল আহম্মেদ, ঢাকার কেরানীগঞ্জের মো.সহিদুল কহ সাহিদ, সিলেটের জৈন্তা উপজেলার এ্যাড পালিনা রহমান,নাটোর জেলার লালপুরের পারভিন আক্তার বানু, দিনাজপুরের কাহালো হৃদয় চন্দ্র রায়, কুমিল্লার মুরাদনগরের এ্যাড. আবুল কালাম আজাদ,পাবনা সুজানগরের মর্জিনা খাতুন, গোপালগঞ্জ সদরের নিতিশ রায়, সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ছালেহা বেগম, বিবাড়িয়ার আশুগঞ্জের সেলিম পারভেজ, সনামগঞ্জের ছাতকের লিপি বেগম, মুন্সীগঞ্জের শ্রীনগরের রেহেনা বেগম, নোয়াখালী সদরের নুরে আলম সিদ্দিকী রাজু, কিশোরগঞ্জের হোসেনপুরের আশরাফ হোসেন, শেরপুর নালিতাবাড়ীর আমিনুল ইসলাম,. চাঁদপুর ফরিদগঞ্জের জিএস তাসলিম, হবিগঞ্জ আজমিরিগঞ্জের মমিনুর রহমান সজিব, ময়মনসিংহের নান্দাইলের মো. মনোয়ার হেসেন ও ঢাকার দোহরের শামীমা ইসলাম। 
সাবেক কমটিরি বিদায়ী সভাপতি লায়ন মো.মতিউর রহমান বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা সফল প্রধনমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা দেশব্যপী আরও বেগবান রাখতে এই সংগঠন কার্যকর ভুমিকা রাখবে। পাশপাশি জনসাধারনের অধিকার নিশ্চিত করেও তারা নিরলসভাবে কাজ করে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। 
কেআই/  
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি