ঢাকা, শুক্রবার   ২৭ সেপ্টেম্বর ২০২৪

‘বাল্যবিবাহ সমাজের একটি ভাইরাস’ 

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) সংবাদদাতা

প্রকাশিত : ১৫:৫৬, ৩০ সেপ্টেম্বর ২০১৯

‘কন্যা শিশুর অগ্রযাত্রা দেশের জন্য নতুন মাত্রা, শেখ হাসিনার বারতা নারী-পুরুষ সমতা’ এই স্লোগানকে সামনে রেখে ঢাকার দোহারে জাতীয় কন্যা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সোমবার (৩০ সেপ্টেম্বর) সকালে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করেন উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়। সহযোগিতায় ছিল ইকরাশী আদর্শ উচ্চ বিদ্যালয়।

ইকরাশী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একলাল উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা।

বাল্যবিবাহ থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, বাল্যবিবাহ সমাজের একটি ভাইরাস। এ ভাইরাস আমাদেরকে যার যার অবস্থান থেকে মোকাবেলা করতে হবে।  

শিশুদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমাদের সামনে উজ্জল ভবিষ্যৎ। তোমাদের দিকে জাতি আজ তাকিয়ে আছে। তোমরা এ পৃথিবীটাকে আরো সুন্দর করে সাঁজাতে পারো। সে লক্ষ্যকে সামনে রেখে তোমাদের এগিয়ে যেতে হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সাদিয়া আফরিন, উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর উম্মে জোবায়দা আখতারসহ অনেকে। 

আই/এনএস


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি