ঢাকা, শুক্রবার   ২৭ সেপ্টেম্বর ২০২৪

সাংবাদিক পার্থ`র বিরুদ্ধে মামলা,বানারীপাড়া প্রেসক্লাবের নিন্দা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১৯, ৩০ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ২২:২৭, ৩০ সেপ্টেম্বর ২০১৯

বানারীপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক সাহসী বার্তার উপজেলা প্রতিনিধি ও নতুন বাজার অনলাইন পত্রিকার নির্বাহী সম্পাদক সাংবাদিক পার্থ প্রতীম চন্দ বিরুদ্ধে মিথ্যা  মামলার প্রতিবাদ একসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বানারীপাড়া প্রেসক্লাবে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। 

জানা গেছে, গত শুক্রবার সাংবাদিক পার্থ প্রতীম চন্দ ঘরের পাশে ঘরে ঢোকার চেষ্টা করে এক চোর। এ সময় পার্থ অপরিচিতি লোকের উপস্থিতি টের পেয়ে চিৎকার দেয়। এ সময় ওই লোক পালিয়ে যাবার চেষ্টা করে। দৌড়ে পালিয়ে যাবার সময় ওয়ালের সঙ্গে ধাক্কা খেয়ে পড়ে যায়। ফলে তার মাথা কেটে যায়। এরপর তাকে ধরে জিজ্ঞাসাবাদ করলে সে নিজেকে একজন ফেরিওয়ালা হিসেবে পরিচয় দেয়। আবুল কালাম আজাদ নামে নিজকে পরিচয় দেয়।

এই চুরির ঘটনাকে পুঁজি করে একটি স্বার্থান্বেষী মহল পার্থ'র বিরুদ্ধে ওই ফেরিওয়ালাকে দিয়ে জোরপূর্বক থানায় মামলা করায়। 

পার্থ ইতিমধ্যে ওই মহলের বিরুদ্ধে একাধিকবার নিউজ করায় তারা পার্থর উপর বিরাগভাজন হন। এরপর তারা ফেরিওয়ালা নামধারী ওই আজাদকে দিয়ে জোরপূর্বক করে মামলায় সই নেয়। 

বানারীপাড়ায় এই ফেরিওয়ালা নামধারীরা বিভিন্ন সময়ে বড় ধরনের চুরি ও ডাকাতি সংগঠিত করেছে বলে এলাকার লোকজন জানিয়েছে। 

এদিকে প্রেসক্লাবের সভাপতি ইত্তেফাকের বানারিপাড়া প্রতিনিধি এস মিজানুল ইসলামের সভাপতিত্বে সভায় পার্থর বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করায় সভায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

প্রতিবাদ সভা থেকে বক্তারা জানান,অনতিবিলম্বে এই মিথ্যা মামলা যদি প্রত্যাহার করা না হয় তাহলে প্রেসক্লাব আরও কঠোর থেকে কঠোর কর্মসূচি দেওয়া হবে। 

প্রতিবাদ সভায় বক্তব্য দেন, সহ-সভাপতি জহিরুল ইসলাম বিপুল দৈনিক দিনকাল, ইলিয়াস শেখ বিজয় টিভি, সহ-সভাপতি আনোয়ার হোসেন তারা টিভি,সাইফুল ইসলাম রাসেল দক্ষিণাঞ্চল, সুমন খান বাংলাদেশ বানী, টিপু সুলতান দৈনিক খোঁজখবর, যুগ্মসম্পাদক আব্দুল আউয়াল বিপ্লবী বাংলাদেশ, সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান পলাশ নতুনবাজার ২৪ডট কম, নির্বাহী সদস্য এড.তারিকুল ইসলাম, নির্বাহী সদস্য নজরুল ইসলাম সমকাল, নির্বাহী সদস্য গোলাম মাহমুদ রিপন যুগান্তর, নির্বাহী সদস্য জাহিদুল ইসলাম জিয়া দৈনিক বঙ্গজননী, নির্বাহী সদস্য মাসুম বিল্লাহ দৈনিক নওরোজ, সফিকুল ইসলাম একাত্তর টিভিসহ প্রমুখ।
কেআই/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি