ঢাকা, শুক্রবার   ২৭ সেপ্টেম্বর ২০২৪

যমুনা নদীতে নিখোঁজ কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৩৭, ৬ অক্টোবর ২০১৯ | আপডেট: ১৭:৩৮, ৬ অক্টোবর ২০১৯

দিনাজপুরের হিলিতে শাখা যমুনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার ৩৬ ঘন্টা পর মারুফ হোসেন মুন্না(১৮) নামের এক কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।গত শুক্রবার সকালে সহপাঠীদের সঙ্গে নদীতে গোসল করতে নেমে নিখোজ হয় সে। 

শনিবার দিবাগত রাত ১টায় হিলির পার্শ্ববর্তী পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুর গ্রামের শাখা যমুনা নদী থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।সে হিলির নন্দিপুর গ্রামের স্কুল শিক্ষক মতিয়ার রহমানের ছেলে। সে রংপুর পলেটেকনিক্যাল কলেজের ইলেক্ট্রিকাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১ম বর্ষের ছাত্র। 

নিহতের পরিবার ও স্থানীয় এলাকাবাসী সুত্রে জানা গেছে, পূজার ছুটিতে রংপুর থেকে বাড়িতে এসেছিল মুন্না। গত শুক্রবার সকালে বন্ধুদের নিয়ে স্থানীয় মাঠে ফুটবল খেলা শেষে সকাল ১১টায় মুন্না সহপাঠীদের সাথে নিয়ে ঘাসুরিয়াস্থ শাখা যমুনা নদীতে গোসল করতে নামে। গোসল শেষে অন্যরা উঠে আসলে নদী পারাপারের সময় স্রোতের টানে পানিতে তলিয়ে গিয়ে সে নিখোঁজ হয়। বহু খোঁজাখুঁজি করার পর তার খোঁজ মেলেনি। পরে বিজিবি ও রংপুর ফায়ার সার্ভিসের একটি ডুবুরী দল টানা দুই ঘন্টা অনুসন্ধান চালিয়ে মুন্নাকে উদ্ধার করতে ব্যর্থ হয়। অবশেষে নিখোঁজের ৩৬ ঘন্টা পর ঘটনাস্থল থেকে প্রায় ৮ কিলোমিটার দূরে পাঁচবিবি উপজেলার দক্ষিণে উত্তর গোপালপুর নামক স্থানে শনিবার দিবাগত রাত ১টায় ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করেন এলাকাবাসী।

হাকিমপুর থানার ওসি আনোয়ার হোসেন ৩৬ ঘন্টা পরে নিখোঁজ কলেজ ছাত্রের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।
কেআই/


 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি