ঢাকা, শুক্রবার   ২৭ সেপ্টেম্বর ২০২৪

তুহিনের পর এবার শিশু বাদশাকে হত্যা, সৎ মা আটক

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ২০:০৭, ১৮ অক্টোবর ২০১৯

শিশু বাদশা মিয়ার লাশ

শিশু বাদশা মিয়ার লাশ

সুনামগঞ্জের শিশু তুহিন হত্যার রেশ কাটতে না কাটতেই রাজধানী ঢাকার অদূরে সাভারে বাদশা মিয়া (৭) নামের এক শিশুকে হত্যার অভিযোগ উঠেছে তার সৎ মায়ের বিরুদ্ধে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির সৎ মা ময়না বেগমকে (২৮) আটক করেছে পুলিশ। 

বৃহস্পতিবার বিকেলে পৌর এলাকার দক্ষিণ দরিয়াপুর মহল্লার ইউসুফ মাস্টারের ভাড়া বাসার একটি কক্ষ থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। 

নিহত বাদশা মিয়া সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার ঘোষার গ্রামের মোঃ আনোয়ার হোসেনের ছেলে। সে সৎ মায়ের সঙ্গে সাভারে থাকতো। ময়না বেগম স্থানীয় আল-মুসলিম গ্রুপের একটি পোশাক কারখানায় কাজ করেন। 

থানা পুলিশ জানায়, প্রতিদিনের মতো সকালে বাদশা মিয়াকে বাসায় রেখে তার বাবা গেন্ডা বাসষ্ট্যাণ্ডে মাছ বিক্রি করতে যান। পরে দুপুরে বাসায় খাওয়ার জন্য এসে ছেলেকে ঘরে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি থানায় জানানো হলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
 
তবে স্থানীয়দের অভিযোগ, নিহত শিশুটির সৎ মা-ই তাকে শ্বাসরোধ করে হত্যা করে থাকতে পারে। এ ঘটনায় পুলিশ তার সৎ মা ময়না বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ বলেন, নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। 

তিনি বলেন, মরদেহটি দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে সকালের দিকে শ্বাসরোধে হত্যা করা হয়ে থাকতে পারে। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরই এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে। 

থানা পুলিশ আরও জানান, নিহতের সৎ মাকে জিজ্ঞাসাবাদ চলছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করবে পুলিশ। 

এনএস/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি