ঢাকা, শুক্রবার   ২৭ সেপ্টেম্বর ২০২৪

গোপালগঞ্জে ৩ জনকে কুপিয়ে আহতের ঘটনায় মানববন্ধন

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩৬, ২৪ অক্টোবর ২০১৯ | আপডেট: ১৪:৩৭, ২৪ অক্টোবর ২০১৯

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ইউপি চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈসহ ৩ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করার ঘটনায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে কোটালীপাড়া উপজেলা সদরে কান্দি ইউনিয়নবাসী ব্যানারে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন কর্মসূচি শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ ভবন চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, ইউপি চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈর পিতা উপেন্দ্রাথ বাড়ৈ, পৌর ছাত্রলীগের সভাপতি চৌধুরী সেলিম আহম্মেদ ছোটন, সাধরণ সম্পাদক আলিউজ্জামান জামির, শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজের সাবেক ভিপি নাজমুল সরদার চপল, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শামিম বক্তব্য রাখেন। বক্তারা অবিলম্বে দোষীদের গ্রেফতারপূর্বক শাস্তি দাবি করেন। 

গত মঙ্গলবার বিকালে জেলার কোটালীপাড়া উপজেলার কান্দি ইউনিয়নের নয়াকান্দি এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কাজ দেখে ধারাবাসাইল ফেরার পথে মাচারতারা নামকস্থানে বেশ কয়েকজন মুখোশধারী সন্ত্রাসী চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ, একই ইউনিয়নের সচিব মোহন্ চাঁদ মজুমদার, ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য সিদ্ধার্থ বাড়ৈ (৪২) এর গতিরোধ করে মোটরসাইকেল থেকে নামিয়ে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে। আহত চেয়ারম্যান খুলনা ও ইউপি সদস্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনায় চেয়ারম্যানের পিতা উপেন্দ্রনাথ বাড়ৈ কোটালীপাড়া উপজেলার ধারাবাশাইল বাজারের ওষধ ব্যবসায়ী সশীম কুমার রায়কে (মরাই) প্রধান আসামি করে ১৬ জনের বিরুদ্ধে কোটালীপাড়া থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। মামলা নং-০৮।

কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান বলেন, আসামিদের গ্রেফতারের জন্য সর্বোচ্চ চেষ্টা চলছে। আশা করি, দ্রুত সময়ের মধ্যে আমরা আসামিদের গ্রেফতার করতে সক্ষম হবো।

একে//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি