ঢাকা, শুক্রবার   ২৭ সেপ্টেম্বর ২০২৪

বোরহানউদ্দিনে সংষর্ঘ

নিহত ৪ পরিবারকে ৫ লাখ টাকা করে সহায়তা

ভোলা প্রতিনিধি 

প্রকাশিত : ১৬:৪৭, ২৬ অক্টোবর ২০১৯ | আপডেট: ১৬:৪৮, ২৬ অক্টোবর ২০১৯

ভোলার বোরহানউদ্দিনে সংঘর্ষের ঘটনায় জেলা প্রশাসন থেকে গঠিত তদন্ত প্রতিবেদন জমা দেয়া হয়েছে। কমিটির প্রধান ভোলার স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মাহমুদুর রহমান গতকাল শুক্রবার রাতে জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিকের কাছে তদন্ত প্রতিবেদন জমা দিয়েছেন। 

এদিকে সংঘর্ষের ওই ঘটনায় নিহত ৪ পরিবারকে ৫ লাখ টাকা করে ২০ লাখ টাকা সহায়তা দেয়া হয়েছে। 

শনিবার (২৬ অক্টোবর) দুপুরে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল নিহতদের পিতা-মাতার হাতে নগদ অর্থ তুলে দিয়েছেন। এর আগে এমপি মুকুল বোরহানউদ্দিন উপজেলায় তার নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে জানান, ভোলার অভিভাবক সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের পক্ষ থেকে নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।  

আলী আজম বলেন, ফেসবুকে পোস্ট দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় যারা জড়িত তাদের কাউকে ছাড় দেয়া হবে না। ইতোমধ্যে প্রশাসনের পক্ষ থেকে গঠিত তদন্ত কমিটি তাদের প্রতিবেদন জমা দিয়েছেন। পাশাপাশি পুলিশ প্রশাসনের পক্ষ থেকে গঠিত তদন্ত চলছে।  তিনি বলেন, যারা দোষী সাব্যস্ত হবে তাদের আইনের আওতায় আনা হবে। দোষীদের খুঁজে বের করার ক্ষেত্রে গণমাধ্যমের সহায়তাও কামনা করেন তিনি। 

তিনি বলেন, ভোলা সর্ব দলীয় মুসলিম ঐক্য পরিষদের ৬ দফা দাবির প্রায় দাবি মেনে নেয়া হয়েছে। নিহতদের পরিবারকে মানবিক আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। আহতদেরকে চিকিৎসা সাহায়তা দেয়াসহ সবগুলো দাবিই পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হবে বলেও জানান এ সাংসদ। 

আই/আরকে
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি