ঢাকা, শুক্রবার   ২৭ সেপ্টেম্বর ২০২৪

দুই মেয়ের সামনে বাবাকে উলঙ্গ করে নির্যাতন, ভিডিও ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২২, ২৮ অক্টোবর ২০১৯ | আপডেট: ১২:৪৮, ২৮ অক্টোবর ২০১৯

ভোলার লালমোহনে এক মোটরসাইকেল চালককে ইয়াবা বিক্রি করতে অস্বীকার করায় বিএনপি আখ্যা দিয়ে শত শত মানুষ ও দুই মেয়ের সামনে উলঙ্গ করে মোটরশ্রমিক জসিমকে হাত পা বেঁধে নির্যাতন করেছেন একাধিক মামলার আসামি হাসান। এর পরপরই সেই নির্যাতনের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

জানা গেছে, রোববার রাতে নির্যাতনকারী কালমা ইউনিয়নের চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী ও ডাকাতি মামলার আসামি হাসানকে পুলিশ গ্রেফতার করেছে।

ভিডিওতে দেখা যায়, উপজেলার ডাওরী বাজারে একই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা শাহার আলী বাড়ির মৃত আব্দুল মুন্নাফের ছেলে মোটরসাইকেল চালক জসিমকে শত শত মানুষ ও তার দুই মেয়ের সামনে নির্যাতন করা হচ্ছে।

এ বিষয়ে স্থানীয়রা জানায়, নির্যাতনকারী হাসান কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মিস্ত্রী বাড়ির আবু ড্রাইভারের ছেলে। মোটরসাইকেল চালক জসিমকে দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রির জন্য নানাভাবে প্রস্তাব দিয়ে আসছিল হাসান। জসিম উক্ত প্রস্তাবে রাজি না হলে ডাওরী বাজারে জনসম্মুখে উলঙ্গ করে তার দুটি শিশু সন্তানের সামনে বিএনপি ও সন্ত্রাসী আখ্যা দিয়ে হাত পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্মমভাবে নির্যাতন করে।

লালমোহন থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর জানান, ভিডিওটি ২০১৮ সালের। হাসানকে রোববার রাতে ডাকাতি মামলায় গ্রেফতার করার পর এ ভিডিওটি ছাড়া হয়েছে।

এদিকে জসিমকে নির্যাতনের ভিডিওটি ছড়িয়ে পড়লে সর্বত্র নিন্দার ঝড় বইতে শুরু করেছে। সোমবার তাকে আদালতে সোপর্দ করা হবে বলে পুলিশ জানিয়েছে।


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি